হেরোইন উদ্ধার মামলা : পাকিস্তানি নাগরিকের যাবজ্জীবন কারাদণ্ড

আগের সংবাদ

রাজনৈতিক সমঝোতার লক্ষণ নেই, নির্বাচনের প্রস্তুতি ইসির : ডিসি এসপিদের নিয়ে ইসির বৈঠক > ভোটের পরিবেশ নিয়ে শঙ্কায় মাঠ প্রশাসন

পরের সংবাদ

মা দুর্গার ৩ রূপে কোয়েল

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

এবার ত্রিনয়নী দুর্গার ভূমিকায় অভিনেত্রী কোয়েল মল্লিক। স্টার জলসায় তার পাশাপাশি দুর্গার অন্য রূপগুলো ফুটিয়ে তুলবেন শুভস্মিতা, দীপান্বিতা সহ- এই চ্যানেলের অন্যান্য ধারাবাহিকের অভিনেত্রীরা। পিতৃপক্ষ শেষ হলো বলে। আজ শনিবার থেকে সূচনা হচ্ছে দেবীপক্ষের। মহালয়ার ভোরে সমস্ত চ্যানেলেই পর্দাজুড়ে থাকেন অসুরদলনী দুর্গা। সেই দুরদর্শনে বিনোদন নির্ভরতার সময় থেকেই কাকে দেখা যাবে মহিষাসুর মর্দিনীর ভূমিকায়, তা নিয়ে কৌতূহলী হতেন আম বাঙালি। এখন অসংখ্য চ্যানেল। আর মহালয়ার ভোরে চ্যানেলে চ্যানেলে নানা আয়োজন। তবুও কোনো চ্যানেলের দুর্গা কে, তা নিয়ে জল্পনা চলতেই থাকে। এ বছর মহালয়ার ভোরে দুর্গার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী কোয়েল মল্লিককে। স্টার জলসার পর্দায় এবার তিনিই দুর্গা। মহালয়া উপলক্ষে সম্প্রতি দক্ষিণ কলকাতার একটি পাঁচতারা হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন কোয়েল, হরগৌরী পাইস হোটেল ধারাবাহিকের ঐশানি ওরফে শুভস্মিতা এবং তুঁতে ধারাবাহিকের তুঁতে ওরফে দীপান্বিতা। জানা গেল, মা দুর্গার ৩টি রূপে দেখা যাবে কোয়েলকে। মা দুর্গার পাশাপাশি, সতী এবং পার্বতীর চরিত্রেও থাকছেন মল্লিক পরিবারের আদরের মেয়ে। পাশাপাশি, মহামায়ার চরিত্রে শুভস্মিতা, অন্নপূর্ণা হিসেবে দীপান্বিতা, কালীর চরিত্রে পায়েল দে এবং ব্রহ্মচারিণী রূপে সুস্মিতাকে দেখা যাবে। এ ছাড়াও এই মহালয়ায় তৃণা সাহা এবং সন্দীপ্তা সেনের বিশেষ নাচের অনুষ্ঠানও দেখতে পাবেন দর্শকরা। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় কোয়েল এই নিয়ে বেশ অনেকবারই মহালয়ায় অংশ নিলেন। প্রতিবারই যদিও নতুন রকম অনুভূতি হয়, জানালেন কোয়েল। মল্লিক পরিবারের সবাই মিলে মহালয়ার দিন ভোরবেলা জমিয়ে বসে পর্দায় নিজেকে দেখবেন, বললেন অভিনেত্রী। মহালয়া নিয়ে উত্তেজিত শুভস্মিতাও। জানালেন, অন্যান্য বছর মহালয়ায় তার যেন ঘুম ভাঙতেই চায় না। তবে এ বছর কাঁটায় কাঁটায় ৫টায় উঠে পড়বেন পর্দায় মহামায়া রূপে নিজেকে দেখতে।
ছেলে কবীরের কেমন লাগল মা-কে মা দুর্গার রূপে? প্রশ্ন শুনেই উচ্ছ¡সিত কোয়েল, বললেন, ‘ছেলে তো খুবই উত্তেজিত, এমনকি প্রোমোতে মায়ের ত্রিনয়নী রূপ দেখেও সে জিজ্ঞেস করেছে কপালের ত্রিনয়নটা কোথায় গেল?’ পরে অবশ্য ছোট্ট কবীরকে মা কোয়েল বুঝিয়ে বলেছেন ত্রিনয়নের মাহাত্ম্য। আপাতত ছোট্ট কবীরসহ মল্লিক পরিবারের সবাই মুখিয়ে আছেন ‘যা দেবী সর্বভূতেষু’ দেখতে।

: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়