জাবিতে বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস পালিত

আগের সংবাদ

বাজারের পারদ চড়ছেই : নির্ধারিত দামের ধারেকাছেও নেই তিন পণ্য, আমদানির ডিম দেশে আসেনি এখনো

পরের সংবাদ

দুর্গাপুর : বিদ্যুৎপৃষ্টে প্রাণ গেল শিক্ষকের

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : দুর্গাপুরে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে প্রাণ গেছে মুস্তাফিজুর রহমান (৩২) নামের এক শিক্ষকের। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বারমারি ল²িপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
মুস্তাফিজুর রহমান নেত্রকোনার একটি মাদ্রাসার শিক্ষক ছিলেন বলে জানা গেছে। তিনি সদর ইউনিয়নের ল²িপুর গ্রামের আব্দুল সাত্তারের ছেলে।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, গতকাল বুধবার সকালে বাড়ির পাশে ডোবায় মাছ ধরার জন্য নামেন মোস্তাফিজ। এ সময় ডোবার পানি সেচার জন্য ছোট্ট একটি মোটর বসান। পরে এই মোটরের বৈদ্যুতিক সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পর্শে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে দুর্গাপুর থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, বৈদ্যুতিক মোটর সংযোগ দিতে গিয়ে মোস্তাফিজুর রহমান বিদ্যুৎপৃষ্ট হয়েছেন। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়