দক্ষিণখানে ছুরিকাঘাতে শিশুকে হত্যা

আগের সংবাদ

কেউ ভোলে না, কেউ ভোলে > বাস্তবায়নে এগিয়ে আ.লীগ > কথা রাখেনি বিএনপি > ছায়া সরকার হতে পারেনি জাপা

পরের সংবাদ

হোমনা : বাড়ির উঠানে জমে থাকা বৃষ্টির পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনায় বাড়ির উঠানের এক কোণে বৃষ্টির পানি জমে থাকা ছোট্ট গর্তে ডুবে মানহা আক্তার নামের ১৫ মাস বয়সি এক কন্যাশিশুর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার বিকালে উপজেলার জয়পুর ইউনিয়নের অনন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের হাফেজ ওয়ায়েজকুরুনীর মেয়ে।
পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত শিশু মানহা শুক্রবার বিকালে ঘরের ভেতর খেলা করছিল। পরিবারের সবার অজান্তে একসময় শিশুটি হামাগুড়ি দিতে দিতে ঘর থেকে বের হয়ে যায়। খানিকবাদে পরিবারের সদস্যদের শিশুটির কথা মনে পড়লে খোঁজাখুঁজি শুরু হয়। অনেক খোঁজাখুঁজির পর বাড়ির উঠানের পাশের ছোট্ট গর্তে জমে থাকা বৃষ্টির পানির মধ্যে শিশু মানহাকে ভাসতে দেখে স্বজনরা।
পরে সেখান থেকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. শহীদুল্লাহ বলেন, হাসপাতালে আনার আগেই পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়