দক্ষিণখানে ছুরিকাঘাতে শিশুকে হত্যা

আগের সংবাদ

কেউ ভোলে না, কেউ ভোলে > বাস্তবায়নে এগিয়ে আ.লীগ > কথা রাখেনি বিএনপি > ছায়া সরকার হতে পারেনি জাপা

পরের সংবাদ

সন্ত্রাসীদের ছুরিকাঘাত চারদিন পর মৃত্যু আহত ব্যবসায়ীর

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : পূর্ব শত্রæতার জের ধরে সন্ত্রাসীদের ছুরি আঘাতে আহত ব্যবসায়ী দুলাল মিয়া (৫০) মারা গেছেন। গতকাল শনিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে মারা গেলেন।
নিহত দুলাল মিয়া উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের মৃত শাহজাহান ওরফে ডেঙ্গর আলীর ছেলে।
সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ এলাকার সন্ত্রাসী রাজ্জাক, মেহেদি, মহসীন, ইমদাদ হোসেন, জামান, শামীম, সজিব, শাহ আলমসহ আরো ১০-১৫ জন অজ্ঞাতনামা সন্ত্রাসী গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পূর্ব শত্রæতার জের ধরে ধারালো ও দেশীয় অস্ত্র দিয়ে নিহত দুলাল মিয়া, ভাতিজা ইয়াছিন হোসাইন নির্ঝর ও তার বড় ভাই ফজল মিয়ার ওপর পরিকল্পিতভাবে হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা শরীরের বিভিন্ন স্থানে ধারালো ছুরি ও চাপাতি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে নাড়িভুঁড়ি বের করে মারাত্মকভাবে আহত করে। পরে আহত দুলাল মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়।
উল্লেখ, বাড়িমজলিশ গ্রামের মৃত হাসেমের ছেলে রাজ্জাকের সঙ্গে নিহত দুলাল মিয়ার বড়ভাই ফজল মিয়া পার্টনারে জমিজমার ব্যবসা করত। গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে রাজ্জাক মোবাইলে ফজল মিয়াকে ডেকে তার বাড়িতে নিয়ে যায়।
এ সময় ব্যবসায়িক লেনদেন কেন্দ্র করে কথা কাটাকাটি হলে রাজ্জাক তার দলবল নিয়ে ফজল মিয়াকে মারধর শুরু করে। এ খবর পেয়ে ফজল মিয়ার ছেলে নির্ঝর ও তার ছোটভাই ব্যবসায়ী দুলাল মিয়া ঘটনাস্থলে যাওয়া মাত্রই ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়।
এ ব্যাপারে সোনারগাঁও থানার ওসি মো. মাহাবুব আলম সুমন বলেন, ঘটনার পর পরই আমরা থানায় একটি মামলা নিয়ে আসামি ইমদাদ হোসেন (৫৫) ও আরমানকে (৪৩) গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছি। বর্তমানে ওই মামলাটি হত্যা মামলা হিসাবে রূপান্তরিত হবে এবং বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়