দক্ষিণখানে ছুরিকাঘাতে শিশুকে হত্যা

আগের সংবাদ

কেউ ভোলে না, কেউ ভোলে > বাস্তবায়নে এগিয়ে আ.লীগ > কথা রাখেনি বিএনপি > ছায়া সরকার হতে পারেনি জাপা

পরের সংবাদ

রাজবাড়ী রিপোর্টার্স ক্লাব : সভাপতি লিটন সম্পাদক সোহেল

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী জেলার সর্ববৃহৎ সাংবাদিকদের সংগঠন রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে রাজবাড়ীর সরকারি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক সাধারণ সভা শেষে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।
বার্ষিক সাধারণ সভা শেষে কমিটি বিলুপ্তি ঘোষণা করে আজু শিকদার, মেহেদী হাসান ও কাজী আনোয়ারুল ইসলাম টুটুলকে নিয়ে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
এতে সর্বসম্মতিক্রমে এটিএন বাংলা ও এটিএন নিউজের রাজবাড়ী জেলা প্রতিনিধি লিটন চক্রবর্তীকে সভাপতি এবং একাধিক প্রার্থী থাকায় ভোটের মাধ্যমে আমাদের সময় ও বিজনেস পোস্টের জেলা প্রতিনিধি সোহেল রানা সাধারণ সম্পাদক নির্বাচিত হন। প্রাপ্ত ভোট সোহেল রানা ৮ এবং যমুনা টিভি ও জাগোনিউজ২৪.কমের জেলা প্রতিনিধি রুবেলুর রহমান পান ৬ ভোট।
কমিটির অন্যদের মধ্যে সহসভাপতি বৈশাখী টিভির জেলা প্রতিনিধি আজু শিকদার, একাত্তর টিভির জেলা প্রতিনিধি মেহেদী হাসান, যায়যায়দিনের পাংশা উপজেলা প্রতিনিধি মাসুদ রেজা শিশির, সহসাধারণ সম্পাদক জাগোনিউজ২৪.কম ও যমুনা টিভির জেলা প্রতিনিধি রুবেলুর রহমান, আমার সংবাদের জেলা প্রতিনিধি কাজী আনোয়ারুল ইসলাম টুটুল, সাংগঠনিক সম্পাদক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি আল মামুন আরজু, যায়যায়দিনের কালুখালী উপজেলা প্রতিনিধি ফজলুল হক, অর্থ সম্পাদক মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি ইমরান হোসেন মনিম, প্রচার সম্পাদক দৈনিক চিত্রের স্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক যায়যায়দিনের গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি কুদ্দুস উল আলম, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ভোরের কাগজের বালিয়াকান্দি উপজেলা প্রতিনিধি শহিদুল আলম মিলন, দপ্তর সম্পাদক গণমুক্তির জেলা প্রতিনিধি আতিয়ার রহমান, কার্যকরী সদস্য প্রথম আলোর জেলা প্রতিনিধি এজাজ আহম্মেদ, সংবাদের বালিয়াকান্দি উপজেলা প্রতিনিধি সনজিৎ দাস, আমাদের রাজবাড়ীর শামীমা আক্তার মুনমুন, রাজবাড়ী কণ্ঠের আবু সাঈদ, যুগান্তরের গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি শামীম শেখ, ভোরের কাগজের গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি আলিমুজ্জামান মিলন, চ্যানেল টোয়েন্টফোরের জেলা প্রতিনিধি সুমন বিশ্বাস নির্বাচিত হন।
এ সময় আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট খান মো. জহুরুল হক ও সহসাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়