দক্ষিণখানে ছুরিকাঘাতে শিশুকে হত্যা

আগের সংবাদ

কেউ ভোলে না, কেউ ভোলে > বাস্তবায়নে এগিয়ে আ.লীগ > কথা রাখেনি বিএনপি > ছায়া সরকার হতে পারেনি জাপা

পরের সংবাদ

বাজারে শাওমির ১১ ইঞ্চির ফ্ল্যাগশীপ ট্যাব

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২৩ , ১:৪৪ পূর্বাহ্ণ

দেশে ফ্ল্যাগশিপ ট্যাবলেট প্যাড ৬ নিয়ে এসেছে শাওমি। নির্মাতা প্রতিষ্ঠানের দাবি, ৪৯০ গ্রাম ওজনের এই নতুন প্যাডটি ব্যবহারকারীদের উন্নত অভিজ্ঞতা দেবে। বাংলাদেশে ডিভাইসটি পাওয়া যাবে গ্র্যাভিটি গ্রে রঙে। ট্যাবটিতে রয়েছে ১১ ইঞ্চির ডাবল ইউএইচডি+ ডিসপ্লে এবং ১৪৪ হার্টজের ৭ লেভেলের পরিবর্তনশীল রিফ্রেশ রেট। শাওমি প্যাড ৬-এ ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮৭০ মোবাইল প্লাটফর্ম চিপসেট ব্যবহার করা হয়েছে। এর সঙ্গে এলপিডিডিআর৫ র‌্যাম এবং ইউএফএস ৩.১ স্টোরেজ দেয়া হয়েছে। কাজ, পড়াশোনা অথবা দৈনন্দিন প্রয়োজনে ট্যাবটি সুবিধাজনক। আবার গেমিংয়ের পাশাপাশি এতে ৪কে ভিডিও এডিটিংয়ের সুবিধাও পাওয়া যাবে।
শাওমি প্যাড ৬-এ আরো আছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ডলবি অ্যাটমসের কোয়াড স্টেরিও স্পিকার। কাজের গতি বাড়ানোর জন্য ডিভাইসটিতে একটি কি-বোর্ড এবং শাওমি স্মার্টপেন দেয়া হয়েছে। তবে ব্যবহারের জন্য এগুলো আলাদাভাবে কিনতে হবে। দেশের বাজারে ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের মধ্যে শাওমি প্যাড ৬ পাওয়া যাবে। ট্যাবটির দাম ধরা হয়েছে ৪২ হাজার ৯৯৯ টাকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়