দক্ষিণখানে ছুরিকাঘাতে শিশুকে হত্যা

আগের সংবাদ

কেউ ভোলে না, কেউ ভোলে > বাস্তবায়নে এগিয়ে আ.লীগ > কথা রাখেনি বিএনপি > ছায়া সরকার হতে পারেনি জাপা

পরের সংবাদ

কেপিআই পুনর্মিলনী উপলক্ষে আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

খুলনা পলিটেকনিক ইনস্টিটিউটের (কেপিআই) ৬০ বছরপূর্তি ও পুনর্মিলনী উপলক্ষে গত শুক্রবার ইনস্টিটিউটের অডিটরিয়ামে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। কেপিআই-এর সাবেক ছাত্রনেতা, বিশিষ্ট ব্যবসায়ী ও উদ্যোক্তা প্রকৌশলী মহিবুল হক মাসুদকে আহ্বায়ক এবং রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) সহকারী প্রকৌশলী মোহাম্মদ জিয়াউল হাসন শেখকে সদস্য সচিব নির্বাচিত করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন কেপিআই-এর সাবেক ছাত্রলীগ সভাপতি ও ভিপি খুলনা জেলা আওয়ামী লীগের বর্তমান সহসভাপতি রফিকুর রহমান রিপন।
প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৫নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর সাবেক প্যানেল মেয়র মো. আমিনুল ইসলাম মুন্না। সভায় আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা মুরাদ হোসেন, গোলাম মো. ঝন্টু, আবু মুসা কাজেম জুয়েল (সাবেক ছাত্রলীগ সভাপতি) এস এম মাহাবুবুল ইসলাম ইসলাম (সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক) মো. বরকত হোসেন (সাবেক ছাত্রলীগ সভাপতি) মোল্লা মো. মিলন (সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক) শেখ নিফাউল আরেফিন টিটো (সাবেক ভিপি) চৌধুরী মিরাজ রহমান (সাবেক জিএস) এমডি জিয়াউল হক (সাবেক এজিএস) এইচ এম চঞ্চল, নাজমুল ইসলাম শিমুল, (সবেক এজিএস) মাহফুজুর রহমান সোহাগ (খুলনা জেলা যুবলীগ সাধারণ সম্পাদক) মোমরেজ হোসেন, রিপন, মাহমুদ, মাহমুদ হোসেন রাজীব, শফিকুল ইসলাম সুমি, বিজন, জাফর, আহসান হাবীব মুন্না, রিপন, কাজী আব্দুল্লাহ আল মামুন, ফারুক, শেখ রাজু মিয়া (সাবেক ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক), সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক মামুন, গাজী নুরল ইসলাম, লিটন, শাহীন, লাবলু, আবদুল্লাহ, চয়ন, শেখ সুজনসহ ৮০ দশক থেকে ২০২২ সাল পর্যন্ত চার শতাধিক সাবেক নেতাকর্মী ও প্রতিনিধি উপস্থিত ছিলেন।
সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচনের পরে খুলনা পলিটেকনিক ইনস্টিটিউট এর ৬০ বছর পূর্তি ও রিইউনিয়ান করার বিষয়ে সর্ব সম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা সকলে উপভোগ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়