দুদকের মামলা : সাবেক বিমানবালা শোভার ৩ বছর কারাদণ্ড

আগের সংবাদ

ঐতিহাসিক সম্পর্কে পরমাণু শক্তির বন্ধন : বিশ্বের ৩৩তম পারমাণবিক বিদ্যুৎ উৎপাদনকারী দেশ হিসেবে ইউরেনিয়ামের চালান গ্রহণ করল বাংলাদেশ

পরের সংবাদ

৩ দশক পর অমিতাভ-রজনীকান্ত

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক :
তিন দশকে যা পারেনি বলিউড, তা করে দেখাল দক্ষিণী ইন্ডাস্ট্রি। ৩২ বছর পর পর্দায় স্ক্রিন শেয়ার করবেন ‘বলিউডের শাহেনশা’ অমিতাভ বচ্চন এবং ‘থালাইভা’ রজনীকান্ত। পরিচালক টিজে জ্ঞানভেলের আসন্ন সিনেমার হাত ধরে এই দুই মহাতারকাকে একসঙ্গে দেখা যাবে। সম্প্রতি লাইকা প্রোডাকশন থেকে ঘোষণা করা হয় এ সিনেমার কলাকুশলীদের নাম সেখানে সবচেয়ে বড় চমক হিসেবে আসে বিগ অমিতাভ বচ্চনের নাম। শেষ ‘হাম’ সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল দুই মেগাস্টারকে। দীর্ঘ তিন দশকে একসঙ্গে কাজ না করলেও তাদের বন্ধুত্ব ছিল অটুট। রজনীকান্তের কাজের প্রশংসায় সবসময় পঞ্চমুখ অমিতাভ। এমনকি ‘রোবট’ সিনেমার সাংবাদিক সম্মেলনেও শামিল হয়েছিলেন অমিতাভ। এই ছবিতে রজনীকান্তের নায়িকা ছিলেন বচ্চন-বধূ ঐশ্বরিয়া রায় বচ্চন। তবে এখনো ঠিক হয়নি নতুন এ সিনেমার নাম। রজনীকান্তের ক্যারিয়ারের ১৭০তম সিনেমা এটি। সেই সূত্রেই আপতত এর ওয়ার্কিং টাইটেল ‘থালাইভার ১৭০’। রজনীকান্ত জানান, ‘আমি ক্যারিয়ারের ১৭০তম ছবিটি পরিচালক জ্ঞানভেল এবং লাইকা প্রোডাকশনের সঙ্গে করছি, এটা পুরোদস্তুর বিনোদনমূলক একটা ছবি। তবে এর মধ্যে জরুরি সামাজিক বার্তাও থাকবে’। এছাড়াও ‘বাহুবলী’খ্যাত রানা ডাজ্ঞুবতীও যোগ দিয়েছেন এই ছবিতে। সঙ্গে থাকছেন মালায়লাম সিনেমার তুখোড় অভিনেতা ফাহাদ ফাসিল। অভিনেত্রী হিসেবে থাকছেন মঞ্জু ওয়ারিয়র, দুশারা বিজয়া ও ঋতিকা সিং। সবমিলিয়ে বেশ বড় পরিসরেই সিনেমাটি নির্মিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়