দুদকের মামলা : সাবেক বিমানবালা শোভার ৩ বছর কারাদণ্ড

আগের সংবাদ

ঐতিহাসিক সম্পর্কে পরমাণু শক্তির বন্ধন : বিশ্বের ৩৩তম পারমাণবিক বিদ্যুৎ উৎপাদনকারী দেশ হিসেবে ইউরেনিয়ামের চালান গ্রহণ করল বাংলাদেশ

পরের সংবাদ

মহিষের পেটে ২ লাখ টাকার ‘নেকলেস’

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ভারতের মহারাষ্ট্রের ওয়াসিম জেলায় এক নারীর মঙ্গলসূত্র (নেকলেস) খেয়ে ফেলেছে মহিষ। ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, ওই মঙ্গলসূত্র ছিল ২৫ গ্রাম স্বর্ণের। ওই মঙ্গলসূত্রের দাম দেড় লাখ রুপি যা বাংলাদেশি মুদ্রায় দুই লাখ টাকা। দেশটির একজন স্বাস্থ্য কর্মকর্তা ঘটনার বিস্তারিত জানিয়েছেন। তিনি জানান, সারসি গ্রামে রামহরি ভইরের বাড়িতে এ ঘটনা ঘটেছে। তিনি মাঠে সয়াবিন ফলান এবং তার একটি মহিষ আছে। গত বুধবার তার স্ত্রী গীতা রামহরির আনা সয়াবিন পরিষ্কার করেন এবং মহিষকে দেয়ার জন্য ভুসি একটি পাত্রে রাখেন। এরপর গোসলে যাওয়ার জন্য তিনি তৈরি হন। তাই তিনি তার মঙ্গলসূত্র একই পাত্রে রাখেন। পরবর্তী সময়ে গীতা পাত্রে রাখা সয়াবিনের ভুসি মহিষকে খেতে দেন। সেই সময়ে ভুসির সঙ্গে মঙ্গলসূত্র খেয়ে ফেলে ওই মহিষ। এরপর হুট করে মঙ্গলসূত্রের কথা মনে পড়ে গীতার। তিনি কোথাও তা খুঁজে পাচ্ছিলেন না। তখন মনে করেন কেউ হয়তো সেটি নিয়েছে। কিন্তু এরপরেই মনে পড়ে, যে পাত্রে তিনি মহিষকে খেতে দিয়েছিলেন সেখানেই মঙ্গলসূত্র রেখেছিলেন। একমাত্র মহিষ, অন্যদিকে এতো দামের মঙ্গলসূত্র। এই মঙ্গলসূত্র খেয়ে মহিষের কি হতে পারে- তা নিয়েও চিন্তায় পড়েন এ দম্পতি। এরপর তারা একজন পশু চিকিৎসকের দ্বারস্থ হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়