প্রস্তুতি ম্যাচ : ইংল্যান্ডের বিপক্ষে টাইগারদের হার

আগের সংবাদ

রাজনীতিতে সমঝোতার উদ্যোগ! : বৈরিতার পারদ নিম্নমুখী, আ.লীগের ৫ সদস্যের কমিটি, প্রতিনিধি দল গঠন করছে বিএনপি

পরের সংবাদ

চমকে দিলেন রাজ-বুবলী

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : সরকারি অনুদানের সিনেমা ‘দেয়ালের দেশ’। সেখানে জুটি প্রথমবারের মতো জুটি বেঁধেছেন শরিফুল রাজ ও শবনম বুবলী। তবে এ খবর অনেক আগেই প্রকাশ হয়েছিল। কিন্তু সিনেমাটির কাজ নিয়ে কোনো আলোচনা ছিল না। গণমাধ্যমের চোখ এড়িয়েই সিনেমা শুটিং শেষ করেছেন তারা। সরকারি অনুদানপ্রাপ্ত ‘দেয়ালের দেশ’ নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মিশুক মনি। সিনেমাটি সম্পর্কে কোনো তথ্যই প্রকাশ করেননি নায়ক-নায়িকা কিংবা নির্মাতা। অবশেষে ফার্স্টলুক পোস্টারসমেত হাজির হলেন সামনে। হলেন গণমাধ্যমের মুখোমুখি।
সম্প্রতি সিনেমার মুখ্য চরিত্রের দুই তারকাকে নিয়ে সাংবাদিকদের সামনে আসেন তিনি। সেখানেই তারা তুলে ধরেন সিনেমাটিতে কাজের অভিজ্ঞতা। প্রকাশ্যে আসা পোস্টারটিতে দেখা যায়, হিমায়িত মর্গে একটি লাশের বক্স কিছুটা বেরিয়ে আছে, সেখানে নিথর শুয়ে আছেন বুবলী। আর তার দিকে করুণ দৃষ্টিতে তাকিয়ে আছেন রাজ।
চিত্রনায়িকা বুবলী জানান দিলেন, এ রকম চরিত্রে এর আগে তিনি কখনো কাজ করেননি। বুবলীর কথায়, ‘সিনেমাটির স্ক্রিপ্ট হাতে পেয়েই আমি কাজের জন্য রাজি হয়েছি। কারণ গল্প পড়েই আমার ভীষণ ভালো লেগেছে। ‘দেয়ালের দেশ’ সিনেমাটি না দেখা পর্যন্ত দর্শক বুঝবে না যে এখানে আমরা কী করেছি। সবকিছু মিলে দুর্দান্ত একটা ছবি হয়েছে।’
শরিফুল রাজ বলেন, ‘এই সিনেমায় কাজ করার পেছনে সবচেয়ে বড় অবদান স্ক্রিপ্টের। অনুদানের সিনেমা মানেই আমরা ধরে নেই ভিন্ন কিছু। কিন্তু সিনেমাটি অনুদানের সিনেমা হলেও ‘দেয়ালের দেশ’-এ মাত্রাটা ভিন্ন।’ নির্মাতা মিশুক সিনেমাটি প্রসঙ্গে জানান, ‘অনুদানের সিনেমা মানেই মানুষ মনে করে হয়তো কোনো সামাজিক ইস্যুকে ঘিরে বানানো। তবে এই সিনেমাটি এক্ষেত্রে ভিন্ন। সিনেমাটি এই ট্যবু ভাঙবে।’ মেট্রো সিনেমার ব্যানারে নির্মিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন জিনাত সানু স্বাগতা, শাহাদাত হোসেন, আজিজুল হাকিম, সমাপ্তি মাশুক, সাবেরী আলম প্রমুখ। সিনেমাটির মুক্তির তারিখ অবশ্য ঘোষণা করা হয়নি। তবে চলতি বছরই মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়