প্রস্তুতি ম্যাচ : ইংল্যান্ডের বিপক্ষে টাইগারদের হার

আগের সংবাদ

রাজনীতিতে সমঝোতার উদ্যোগ! : বৈরিতার পারদ নিম্নমুখী, আ.লীগের ৫ সদস্যের কমিটি, প্রতিনিধি দল গঠন করছে বিএনপি

পরের সংবাদ

আমিরের নতুন সিনেমায় সানি দেওল

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার থেকেই নিজেকে কিছুটা গুটিয়ে ফেলেছেন আমির খান। সোশ্যাল মিডিয়া থেকেও বিদায় নিয়েছিলেন। অবশেষে কামব্যাক হলো তার। জানিয়ে দিলেন, তার প্রযোজনা সংস্থার আগামী প্রজেক্ট। আমিরের প্রযোজনা সংস্থা প্রযোজিত আগামী ছবিতে থাকবেন সানি দেওল। এটাই এখন সবচেয়ে বড় চমক বলিউডের। স¤প্রতি ‘গদর ২’র সাফল্যের পর তিনি এখন সপ্তম স্বর্গে। গতকাল আমির খানের প্রযোজনা সংস্থার তরফে একটি পোস্ট করা হয়। সেই পোস্টেই লেখা হয়, ‘আমি ও আমির খান প্রযোজনা সংস্থার তরফে জানাচ্ছি, আমাদের পরবর্তী ছবির হিরো সানি দেওল ছবিটির পরিচালক রাজ কুমার সন্তোষী।’ ছবিটির নাম ঠিক হয়েছে ‘লাহোর ১৯৪৭’। সিনেমার নাম শুনেই বোঝা যাচ্ছে ছবির মধ্যে রয়েছে স্বাধীনতার গল্পও। আমিরের কথায়, ‘ভীষণ গুণী সানি দেওলের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। আপনাদের আশীর্বাদ একান্তভাবে কামনা করি।’ সিনেমার প্রেক্ষাপট নিয়ে কোনো তথ্য শেয়ার করেননি আমির, তবে ধারনা খুশওয়ান্ত সিং-এর উপন্যাস ‘ট্রেন টু পাকিস্তান’-এর উপর ভিত্তি করে তৈরি হবে এই সিনেমা।
সানির ক্যরিয়ারের সবচেয়ে বড় হিট ‘গদর’ এবং ‘গদর-২’। দুটি সিনেমাই ভারত-পাক প্রেক্ষাপটে তৈরি। এই সিনেমার কেন্দ্রেও দেশভাগ। ১৯৪৭ সালের লাহোর উঠে আসবে রাজ কুমার সন্তোষির সিনেমায়। দেশের বক্স অফিসে ৫২৫ কোটি টাকার ব্যবসা করেছে ‘গদর ২’। বর্তমানে আয়ের নিরিখে হিন্দি বক্স অফিসে দ্বিতীয় এটি। প্রথমে রয়েছে ‘জওয়ান’। গত বছর আমিরের ‘লাল সিং চড্ডা’ মুক্তি পেয়েছিল। ১৮০ কোটি বাজেটে তৈরি হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ ১৩০ কোটির গণ্ডিও পার করতে পারেনি। সেই ব্যর্থতা ভুলে সানির হাত ধরে লাভের মুখ দেখতে চাইছেন প্রযোজক আমির খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়