মানবতাবিরোধী অপরাধ : মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি খান রোকনুজ্জামান গ্রেপ্তার

আগের সংবাদ

ঝুঁকি প্রবল, প্রস্তুতি কম > বড় ভূমিকম্পের আশঙ্কা > মৃত্যুকূপ হবে রাজধানী > দুর্যোগ মোকাবিলায় সক্ষমতা নিয়ে সংশয়

পরের সংবাদ

‘চলো বাংলাদেশ ২০২৩’ ক্যাম্পেইন শুরু গ্রামীণফোনের

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দেশকে এগিয়ে নিতে অনুপ্রেরণা ও একতাবদ্ধ হওয়ার চেতনায় উদ্বুদ্ধ করতে গতকাল রাজধানীর এক হোটেলে ‘চলো বাংলাদেশ ২০২৩’ ক্যাম্পেইন শুরু করেছে গ্রামীণফোন। আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার আসিফ নাইমুর রশিদ ও প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং ফারহা নাজ জামানসহ বিভিন্ন সম্মানিত ব্যক্তিরা। দেশের মানুষ, বিশেষ করে তরুণদের অদম্য চেতনায় এগিয়ে যাওয়ার অনন্য যাত্রার উদযাপনেই এ ক্যাম্পেইন নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।
‘চলো বাংলাদেশ’ দীর্ঘকাল ধরে লক্ষ লক্ষ বাংলাদেশির জন্য আশার আলো এবং প্রকৃত অনুপ্রেরণার উৎস। গানটি প্রথম প্রচারে আসে ২০১৫ ওয়ানডে বিশ্বকাপের সময়। কিছুদিন পরই শুরু হতে যাচ্ছে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০২৩। এ উপলক্ষে ‘চলো বাংলাদেশ’ এর উদ্দীপনাকে কাজে লাগিয়ে দেশের তরুণদের আরো ভালো কিছু করতে অনুপ্রাণিত করতে র‌্যাবিটহোল, ওয়ালটন, এপেক্স, মাস্টারকার্ড, সুজুকি মোটরস, পাঠাও, র‌্যাংগস, শাওমি, শেয়ারট্রিপ, খাজানা মিঠাই, আর্টিসান, ডিসকভারি ট্যুরস অ্যান্ড লজিস্টিকস, তাবাক কফি, সিম্ফনি, সেলেক্সট্রা লিমিটেডসহ অন্যান্য ব্র্যান্ডের সঙ্গে অংশীদারিত্ব করেছে গ্রামীণফোন। এর পাশাপাশি ‘চলো বাংলাদেশ ২০২৩’ ক্যাম্পেইনে ভক্তদের জন্য থাকছে বিভিন্ন আকর্ষণীয় কার্যক্রম, যার মধ্যে রয়েছে জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম র‌্যাবিটহোলে বিশ্বকাপের ম্যাচগুলোর লাইভ দেখার সুযোগ।
এ ক্যাম্পেইনের অন্যতম আকর্ষণ ‘চলো বাংলাদেশ প্যাক’। মাইজিপি অ্যাপের মাধ্যমে গ্রাহকরা দুর্দান্ত এই ইন্টারনেট প্যাকটি উপভোগ করতে পারবেন। এর ফলে, ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনা উপভোগে করতে পারবেন দেশের প্রত্যন্ত অঞ্চলে বসবাসকারীরাও। এছাড়া তরুণদের লাইফস্টাইলকে সমৃদ্ধ করতে থাকবে চলো বাংলাদেশ থিমের জুতা, উইন্ডব্রেকার, টি-শার্ট, সুইট বক্স, কফি কাপ প্রভৃতি, যা পাওয়া যাবে গ্রামীণফোনের পার্টনার আউটলেটগুলোতে। আইসিসি মেনস ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০২৩ এর সঙ্গে মিলিয়ে গ্রামীণফোন ‘চলো বাংলাদেশ’ গানের থিমও তৈরি করেছে, যা বিশ্বকাপকে করে তুলবে আরো উত্তেজনাপূর্ণ, ফিরিয়ে আনবে ক্রিকেটপ্রেমীদের রোমাঞ্চকর স্মৃতিকে।
এ নিয়ে গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার আসিফ নাইমুর রশিদ বলেন, ‘আমাদের এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা সবাইকে, বিশেষ করে আমাদের সম্ভাবনাময় তরুণদের একটি নতুন যাত্রা শুরু করার জন্য আহ্বান জানাই।
যেখানে তরুণদের আকাক্সক্ষা উদ্ভাবনের সঙ্গে মিলিত হয়, যেখানে ঐক্য শক্তি হয়ে ওঠে এবং যেখানে বাংলাদেশের অদম্য চেতনা প্রগতির আলো জ্বালায়। আর এ যাত্রা শুরুর এখনই সময়। আমাদের এ যাত্রায় আমি আমাদের সব অংশীদারদের প্রতি কৃতজ্ঞ।
অনুষ্ঠানটিতে যারা ‘চলো বাংলাদেশ ২০২৩’ প্রকল্পে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে, তাদের প্রতি গ্রামীণফোনের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা ও সম্মান প্রদর্শন করা হয়। এছাড়াও, বিভিন্ন কার্যক্রম ও ব্র্যান্ড অংশীদারিত্ব সম্পর্কে জানার ক্ষেত্রে ক্যাম্পেইনটি একটি প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে। গ্রামীণফোন বিশ্বাস করে এর মাধ্যমেই একসঙ্গে আরো একতাবদ্ধ ও উজ্জ্বল সম্ভাবনাময় ভবিষ্যতের বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়