গণপিটুনি থেকে বাঁচতে ৯৯৯-এ চোরের কল

আগের সংবাদ

পরিবারের আড়ালে তৎপর দল > খালেদার বিদেশযাত্রা : আলোচনায় জার্মানি > আশাবাদী দল ও পরিবার > অল্প সময়ে সিদ্ধান্ত

পরের সংবাদ

চোট নিয়েই বিশ্বকাপে টিম সাউদি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : দরজায় কড়া নাড়ছে ভারত বিশ্বকাপ। আর মাত্র ৬দিন পর মাঠে গড়াচ্ছে বিশ্বকাপের ১৩তম আসর। এই মাসের মাঝামাঝিতে লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে আঙুলে চোট পেয়েছিলেন নিউজিল্যান্ডের পেসার টিম সাউদি। চোটের গভীরতা বেশি হওয়ায় অস্ত্রোপচার করানো হয় তার আঙুলে। বিশ্বকাপ শুরুর আগে তাই তার সুস্থ হয়ে ওঠা নিয়ে আশঙ্কা ছিল। কিন্তু শঙ্কা থাকলেও নিউজিল্যান্ডের বিশ্বকাপ দলে যোগ দেয়ার ছাড়পত্র পেয়েছেন সাউদি।
বিশ্বকাপে নিউজিল্যান্ড দলের সঙ্গে যোগ দিতে আগামী শনিবার ভারতের উদ্দেশে উড়াল দেবেন ৩৪ বছর বয়সি এ পেসার। উদ্বোধনী দিনেই ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে নিউজিল্যান্ড। সেই ম্যাচের আগেই ফিট হয়ে ওঠার আশায় আছেন সাউদি। এই নিয়ে পঞ্চমবারের মতো ওয়ানডে বিশ্বকাপে খেলবেন তিনি। এর আগে সাউদি চোট পেলেও তাকে রেখেই বিশ্বকাপ দল ঘোষণা করেছিল নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। কাইল জেমিসন বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না পেলেও রিজার্ভ হিসেবে থাকবেন দলের সঙ্গে। গতকাল শেষ হওয়া বাংলাদেশ-নিউজিল্যান্ড ওয়ানডে সিরিজে দলের সঙ্গে ছিলেন জেমিসন। লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে ডান হাতের বুড়ো আঙুলে চোট পান সাউদি। স্লিপে জো রুটের ক্যাচ ধরতে গিয়ে তার আঙুলের হাড় স্থানচ্যুত হয়। নিউজিল্যান্ড দলে এমনিতেই চোট নিয়ে দুশ্চিন্তা আছে। গত আইপিএলে এসিএল চোটে পড়েছিলেন কেইন উইলিয়ামসন। নিউজিল্যান্ড অধিনায়ক এখনো এই চোট থেকে পুরো সুস্থ হয়ে উঠতে পারেননি।
বিশ্বকাপের শুরু থেকেই নিউজিল্যান্ড তাকে পাবে কিনা, তা নিয়েও সন্দেহ থেকে গিয়েছে। গত বিশ্বকাপের ঐতিহাসিক ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে বাউন্ডারি কাউন্টে হেরেছিল ব্ল্যাক ক্যাপসরা। তাদের সঙ্গে ম্যাচ দিয়েই এবারের বিশ্বকাপ মিশন শুরু করবে কিউইরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়