ইউরোপীয় কাউন্সিল : জাতিসংঘ ‘অথর্ব ও খোঁড়া’ হয়ে গেছে

আগের সংবাদ

পাল্টাপাল্টি আল্টিমেটাম! : বিএনপিকে ৩৬ দিনের আল্টিমেটাম আ.লীগের, ৩৬ ঘণ্টার মধ্যে খালেদার মুক্তি চায় বিএনপি

পরের সংবাদ

‘ভোর’ সিনেমায় দিলারা জামান

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় অভিনেত্রী দিলারা জামান। নাটকের পাশাপাশি বেশকিছু সিনেমায়ও অভিনয় করেছেন। তার প্রতিটি সিনেমাই দর্শকপ্রিয়তা পেয়েছে। সম্প্রতি নতুন একটি সিনেমায় অভিনয় করছেন এই অভিনেত্রী।
গত শুক্রবার শুরু হয়েছে সরকারি অনুদানে নির্মিত সিনেমা ‘ভোর’-এর শুটিং। মুক্তিযুদ্ধভিত্তিক শিশুতোষ চলচ্চিত্রটির চিত্রনাট্য করেছেন দেবজ্যোতি ভক্ত। পরিচালনা করছেন আমিনুর রহমান খান। এতে ফারজানা ছবি অভিনয় করছেন কৃষ্ণার মা নলিনী দেবী চরিত্রে। দিলারা জামানকে দেখা যাবে ফারজানা ছবির শাশুড়ির চরিত্রে। যার চরিত্রের নির্দিষ্ট কোনো নাম না থাকলেও তাকে সবাই দিদিমা বলে ডাকছেন সিনেমার গল্পের প্রয়োজনে।
দিলারা জামান গণমাধ্যমকে বলেন, ‘ভোর সিনেমার গল্পটা আমার কাছে খুব ভালো লেগেছে। সেই সঙ্গে আমার চরিত্রটিও বেশ উপভোগ্য। কাজ তো কেবল শুরু হলো, বেশ ভালোভাবেই হচ্ছে। সিনেমাটিতে আমার সঙ্গে আছে ফারজানা ছবি। সে আমার এলাকার মেয়ে। খুব ল²ী মেয়ে। আমাকে পরম আবেগ দিয়ে মা মা বলেই ডাকে। মনটা ভরে যায় এদের ভালোবাসায়। আরো বহু বছর বাঁচার সাধ জাগে।’ শ্যাম বেনেগাল পরিচালিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব’-এ অভিনয় করেছেন দিলারা জামান। এখানে বঙ্গবন্ধুর মায়ের চরিত্রে দেখা যাবে তাকে। ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।
এছাড়া বর্তমানে এই অভিনেত্রী নিয়মিত অভিনয় করছেন নাটক, ওটিটির বিভিন্ন কনটেন্টে। অভিনেত্রীর ভাষ্য, ‘যতদিন সুস্থ আছি অভিনয়টা
করে যেতে চাই।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়