রাজধানীর ওয়ারীতে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

আগের সংবাদ

মুখে স্বস্তির ভাব, মনে উদ্বেগ : মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা নিষেধাজ্ঞা নিয়ে রাজনৈতিক মহলে আলোচনার ঝড়

পরের সংবাদ

জেনেক্স ইনফোসিস লিমিটেড পেল আন্তর্জাতিক সম্মাননা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রযুক্তিখাতে ইউআইপাথের আন্তর্জাতিক সম্মাননা অর্জন করেছে দেশীয় প্রযুক্তি সেবাদানকারী প্রতিষ্ঠান জেনেক্স ইনফোসিস লিমিটেড। স¤প্রতি শ্রীলংকায় অনুষ্ঠিত এক আন্তর্জাতিক কনফারেন্সে জেনেক্সকে ‘প্রিন্সিপ্যাল রিকগনিশন পুরস্কার’ এ ভূষিত করেছে আন্তর্জাতিক রোবটিক প্রসেস অটোমেশন সফটওয়্যার কোম্পানি ইউআইপাথ। প্রযুক্তিখাতে কাজ করা প্রতিষ্ঠানগুলোর সম্পর্ক জোরদার করার লক্ষ্যে ইগার্ডিয়ান অ্যানুয়াল পার্টনার কনফারেন্স ‘ক্লিক২৩’ শীর্ষক কনফারেন্সটি অনুষ্ঠিত হয়। দেশের বিভিন্ন খাতে রোবোটিক অটোমেশন প্রসেস বা আরপিএ নিয়ে সফলভাবে কাজ করার স্বীকৃতিস্বরূপ জেনেক্সকে এ সম্মাননা দিয়েছে ইউআইপাথ।

প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ জালাল উদ্দিন বলেন, ‘নিঃসন্দেহে এই স্বীকৃতি জেনেক্স ইনফোসিসের জন্য আরেকটি বড় মাইলফলক। ’জেনেক্স ইনফোসিসের প্রধান পরিচালনা কর্মকর্তা (সিওও) আবু তৈয়ব বলেন, ‘সরকার, আর্থিক সেবাদাতা, ইনসুরেন্স কোম্পানি, স্বাস্থ্যসেবাদাতা প্রতিষ্ঠান, টেলিকম, লজিস্টিক, এবং নির্মাতা প্রতিষ্ঠান আমাদের প্রযুক্তি সেবা নিয়ে থাকে। এই স্বীকৃতি গ্রাহকের আধুনিকতম অটোমেশন সেবা নিশ্চিত করতে আমাদের প্রতিশ্রুতি এবং কার্যক্রম আর দৃঢ় করবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়