ডেঙ্গু পরিস্থিতি : ১৫ দিনে মৃত্যু হয়েছে ১৯৭ জনের

আগের সংবাদ

চিকিৎসার নামে লোক ঠকানো : অবৈধ ক্লিনিকের বিরুদ্ধে অভিযান আজ থেকে > অব্যাহত রাখলে জনগণ উপকৃত হবে

পরের সংবাদ

ডেমরায় পুলিশের অভিযান, গুলিতে যুবক আহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার দেল্লা বামৈল এলাকায় পুলিশের শটগানের গুলিতে মিনহাজুন ফাহিম (২৭) নামে এক যুবক আহত হয়েছেন। তিনি ডাকাত দলের সদস্য বলে দাবি পুলিশের। গতকাল শনিবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই চিকিৎসার জন্য পুলিশ সদস্যরাই তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যায়।
আহত ফাহিমের স্ত্রী বৃষ্টি আক্তার সিমার দাবী, তারা দেল্লা বামৈল মাদবার বাড়ী রোডে নিজেদের বাড়িতে থাকেন। ফাহিম পেশায় তেমন কিছুই করেন না। দেশের বাইরে যাওয়ার চেষ্টা করছিলেন তিনি। গতকাল ভোরে তাদের বাসায় বেশ কয়েকজন মানুষ আসে। তারা নিজেদের পরিচয় না দিয়ে বাড়ির গেট ধাক্কাতে থাকে ও ডাকাডাকি শুরু করে। তখন ভয়ে ফাহিম ও তার ছোট ভাই নাইম ঘর থেকে বের হয়ে ছোটাছুটি শুরু করলে সাদা পোশাকে থাকা পুলিশ গুলি করে। এতে ফাহিমের ডান পায়ে গুলিবিদ্ধ হয়। তখন ফাহিমের ছোট ভাই নাইমকেও আটক করে নিয়ে যায় তারা।
আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, গতরাতে আড়াইহাজার শ্রীবর্দী এলাকায় একটি ডাকাতির ঘটনা ঘটে। সেই ঘটনায় জড়িত ডাকাত সদস্যদের ধরতে ডেমরায় অভিযান চালানো হয়। তখন প্রথমে পুলিশের উপর আক্রমণ করা হয়। এ সময় গুলির ঘটনা ঘটে। এতে এক ডাকাত সদস্য আহত হয়েছে। এছাড়া পুলিশের ৪ সদস্য আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। অভিযান এখনো অব্যাহত রয়েছে। পরবর্তী সময় বিস্তারিত জানানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়