ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

মানহানি মামলা : জবাব দাখিলে শেষ সময় পেলেন শাকিব খান

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহর করা ১০০ কোটি টাকার মানহানি মামলায় ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান জবাব দাখিল করতে শেষবারের মতো সময় পেয়েছেন।
গতকাল বৃহস্পতিবার ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ মাসুদুল হকের আদালতে শাকিব খানের জবাব দাখিলের দিন ছিল। কিন্তু শাকিব খান হাজির না হয়ে তার আইনজীবী খায়রুল হাসানের মাধ্যমে আদালতে সময় চেয়ে আবেদন করেন। আদালত শেষবারের মতো শাকিব খানের সময়ের আবেদন মঞ্জুর করেন। আগামী ১৫ অক্টোবর শাকিব খানের জবাব দাখিলের জন্য দিন ধার্য করেন। আইনজীবী খায়রুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে গত ৩০ এপ্রিল ঢাকার প্রথম যুগ্ম জেলা জজ মাসুদুল হকের আদালতে এ মামলা করেন পরিচালক রহমত উল্লাহ। মামলায় শাকিব খানের বিরুদ্ধে গণমাধ্যমের কাছে রহমত উল্লাহকে বাটপার-প্রতারক ও আপত্তিকর মন্তব্য করার অভিযোগ তোলা হয়। এরপর আদালত শাকিবের জবাব দাখিলের জন্য সমন জারি করেন। এর আগে গত ২৩ মার্চ চাঁদা দাবির অভিযোগ এনে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে আদালতে মামলা করেন শাকিব খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়