ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্রবধূ সিঁথি ঢাকায়

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি ঢাকায় এসেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে লন্ডন থেকে ঢাকায় আসেন তিনি।
পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল দুপুর ১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান খালেদা জিয়ার পুত্রবধূ সিঁথি। এরপর বনানী ডিওএইচএসে মায়ের বাসায় যান তিনি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখার জন্য এভারকেয়ার হাসপাতালে যাওয়ার কথা রয়েছে সিঁথির।
এ বিষয়ে জানতে চাইলে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, আমি শুনেছি তিনি এসেছেন। তবে তার সঙ্গে আমার কোনো যোগাযোগ হয়নি।
শারীরিক নানা জটিলতা নিয়ে গত ৯ আগস্ট হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। তিনি হাসপাতালের ৭২০১নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, রক্তচাপ, ডায়াবেটিস, কিডনি, হৃদযন্ত্রে জটিলতা, ফুসফুস, চোখ ও দাঁতের নানা সমস্যায় ভুগছেন। এ ছাড়া তার মেরুদণ্ড, হাত ও হাঁটুতে বাতের সমস্যাসহ আরো কিছু শারীরিক জটিলতা রয়েছে।
এর আগে চলতি বছরের মার্চের শেষ দিকে ঢাকায় এসেছিলেন সিঁথি। তারও আগে খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে দেখার জন্য ২০২১ সালের ২৫ অক্টোবর ঢাকায় আসেন তিনি। কিছুদিন পর কোকোর বড় মেয়ে জাহিয়া রহমানও ঢাকায় আসেন। ২০২২ সালের ১৬ জানুয়ারি রাতে লন্ডনের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি। ২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় স্বামী আরাফাত রহমান কোকো মারা যাওয়ার পর লন্ডনে চলে যান সিঁথি। দুই মেয়েকে নিয়ে সেখানেই থাকেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়