ফেসবুকে প্রেম করে ধর্ষণের মামলায় যুবকের যাবজ্জীবন

আগের সংবাদ

দাম নির্ধারণের তোয়াক্কা নেই : সরকারের বেঁধে দেয়া দামে বিক্রি হচ্ছে না তিন পণ্য. ভোক্তা অধিদপ্তরের অভিযানে জরিমানা

পরের সংবাদ

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে ২ জন নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

জসিম আজাদ, উখিয়া (কক্সবাজার) থেকে : উখিয়ায় ক্যাম্পে গুলিতে দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টায় উখিয়ার ৬ নম্বর কুতুপালং ক্যাম্প ব্লক- ডি/২ এ ঘটে এই ঘটনা।
নিহতরা হলেন- ২ নম্বর ক্যাম্প/ইস্ট, ব্লক-ডি/৪ এর মৃত গফুর আহমদের ছেলে নুর মোহাম্মদ (১৭) এবং ৭ নম্বর ক্যাম্প ব্লক-সি/৬ এর আহমদ হোসেনের ছেলে সামসু আলম (২৩)।
উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল বৃহস্পতিবার বিকালে ২০-৩০ জন অজ্ঞাতনামা অস্ত্রধারী ৬ নম্বর ক্যাম্পের ব্লক-ডি এর ২ নম্বর পাহাড়ের সামনে খেলার মাঠে হামলা চালায়। এ সময় দুই জন গুলিবিদ্ধ হন। গুলিতে নুর মোহাম্মদ ঘটনাস্থলেই মারা যান। তার বুকের নিচে বাপাশে গুলির চিহ্ন রয়েছে। আরেক গুলিবিদ্ধ সামসু আলমকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার পিঠে গুলির চিহ্ন রয়েছে।
ওসি আরো জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঘটনাটি ঘটে। তবে ভুক্তভোগী পরিবারসহ ক্যাম্পে বসবাসরত অন্যরা ঘটনার সঠিক কারণ সম্পর্কে এখন পর্যন্ত কোনো তথ্য দিতে পারেনি। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। অপরাধীদের আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।
তিনি বলেন, বর্তমানে ওই ক্যাম্পের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলেও জানান ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়