‘রাজাকারদের জনসংখ্যা বেড়েছে’

আগের সংবাদ

চাপ কমলেও সতর্ক থাকবে আ.লীগ

পরের সংবাদ

মরক্কোর ক্ষতিগ্রস্তদের পাশে নোরা

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক :
সাম্প্রতিক সময়ের ভয়াবহতম ভূমিকম্পের শিকার হলো উত্তর আফ্রিকার দেশ মরক্কো। গত শুক্রবার রাতে হওয়া ৬ দশমিক ৮ মাত্রার ভূমিকম্পে দেশটির দুই হাজারের বেশি মানুষ প্রাণ হারিয়েছেন। বাড়িঘর ধ্বংস হয়ে গেছে লাখো মানুষের। এই দুর্যোগের পর তিন দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করেছে মরক্কোর সরকার। এদিকে বলিউড অভিনেত্রী নোরা ফাতেহির মনেও আঘাত হেনেছে মরক্কোর সেই ট্র্যাজেডি। কারণ পৈতৃক সূত্রে তিনিও মরোক্কান। তবে তার জন্ম ও বেড়ে ওঠা কানাডায়। মরক্কোর ভূমিকম্পের খবর শুনে ইনস্টাগ্রামে দেশটির পতাকা পোস্ট করে নোরা সবার কাছে দোয়া চেয়েছেন। শুধু তাই নয়,

বিধ্বস্ত মরক্কোর প্রতি ভারতের সহযোগিতায় আপ্লæত নোরা। তাই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় মরক্কোর ক্ষতিগ্রস্ত মানুষের জন্য তহবিল সংগ্রহের কাজেও সরব রয়েছেন নোরা।
কানাডায় বেড়ে উঠলেও কাজের জন্য ভারতকে বেছে নেন নোরা ফাতেহি। বলিউডে এসে নৃত্যশিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠার লড়াইয়ে নামেন। সফলও হন অল্প সময়ের ব্যবধানে। এখন তিনি হিন্দি সিনেমার অন্যতম জনপ্রিয় নৃত্যশিল্পী। পাশাপাশি কিছু সিনেমায় অভিনয়ও করছেন নোরা।
আগামীতে তাকে দেখা যাবে ‘ক্র্যাক’ সিনেমায়। এতে প্রথমবারের মতো কেন্দ্রীয় চরিত্রে কাজের সুযোগ পেয়েছেন নোরা। এতে তার সঙ্গে দেখা যাবে বিদ্যুৎ জামওয়াল ও অর্জুন রামপালকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়