নৌপরিবহন প্রতিমন্ত্রী : ব্রডকাস্ট জার্নালিজম গণমাধ্যমের দৃষ্টি ঘুরিয়ে দিয়েছে

আগের সংবাদ

বাংলাদেশের পাশে থাকবে ফ্রান্স : শেখ হাসিনা-ম্যাক্রোঁ বৈঠক, দুই চুক্তি স্বাক্ষর , মানবাধিকার সুরক্ষা কর্মকাণ্ডে সন্তুষ্ট ফ্রান্স

পরের সংবাদ

সাবেক স্ত্রীর সিনেমার প্রযোজক আমির

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বলিউডের অনেক তারকা দম্পতিকে বিচ্ছেদের পরও পারস্পরিক শ্রদ্ধাবোধ বজায় রাখতে দেখা গেছে। উদাহরণ হিসেবে আরবাজ খান-মালাইকা আরোরা, হৃতিক রোশন-সুজান খান কিংবা আমির খান-কিরণ রাওয়ের কথা বলা যেতে পারে। দাম্পত্য সম্পর্কে বিচ্ছেদ হলেও বন্ধুত্বের সম্পর্কে ছিড় ধরেনি তাদের। আমির খান-কিরণ রাও এমন সম্পর্কের বিষয়টি এবার আবারো তুলে ধরলেন। নতুন একটি সিনেমা পরিচালনা করছেন কিরণ রাও। এ কাজে সাবেক স্ত্রীর পাশে দাঁড়িয়েছেন আমির খান। কিরণের নতুন সিনেমার প্রযোজক তিনিই। সম্প্রতি প্রকাশ্যে এসেছে কিরণ রাওয়ের নতুন সিনেমা ‘লাপাত্তা লেডিস’র টিজার। বউ হারানোর মতো ব্যতিক্রমী এক গল্প এ সিনেমায় তুলে ধরেছেন কিরণ। সিনেমাটি যে কমেডি মোড়া গল্পে সামাজিক বার্তা দেবে, তা ফুটে উঠেছে টিজারেই। সিনেমাটি মুক্তি পাবে ২০২৪ সালের ৫ জানুয়ারি। ‘লগান’ সিনেমার সেটে কিরণ রাওয়ের সঙ্গে পরিচয় হয় আমিরের। এরপর তাদের বন্ধুত্ব থেকে প্রেম এবং ২০০৫ সালে বিয়ে করেন এই জুটি। কিন্তু ২০২১ সালে ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে আকস্মিকভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা।
সে সময় এক যৌথ বিবৃতি আমির-কিরণ জানান, স্বামী-স্ত্রী হয়ে নয়, তবে সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে থাকবেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়