নৌপরিবহন প্রতিমন্ত্রী : ব্রডকাস্ট জার্নালিজম গণমাধ্যমের দৃষ্টি ঘুরিয়ে দিয়েছে

আগের সংবাদ

বাংলাদেশের পাশে থাকবে ফ্রান্স : শেখ হাসিনা-ম্যাক্রোঁ বৈঠক, দুই চুক্তি স্বাক্ষর , মানবাধিকার সুরক্ষা কর্মকাণ্ডে সন্তুষ্ট ফ্রান্স

পরের সংবাদ

মুক্তি উপলক্ষে আসছে ‘অন্তর্জাল’র নতুন গান

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : সময়ের সঙ্গে সঙ্গে সিনেমার প্রচারণার ধরন বদলেছে। দর্শকের কাছে মুক্তি-প্রতীক্ষিত সিনেমার খবর চমকপ্রদভাবে পৌঁছে দিতে প্রতিযোগিতা চলছে যেন। এই প্রচারণার অন্যতম কৌশল গান। সিনেমায় গান না রাখা হলেও প্রচারের জন্য নতুন করে গান তৈরি করা হচ্ছে; পরিচালকরা যাকে ‘প্রমোশনাল সং’ হিসেবে পরিচয় করিয়ে দিচ্ছেন। ২২ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে সিনেমা ‘অন্তর্জাল’। সিনেমার প্রচারণার জন্য গান তৈরি করা হয়েছে। যে গানে পারফর্ম করেছেন সিনেমাটির অভিনয়শিল্পী সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এ বি এম সুমনসহ প্রায় ৪০ জন পারফরমার। গানটির শিরোনাম ‘ওয়েলকাম টু অন্তর্জাল’। ১৫ সেপ্টেম্বর গানটি প্রকাশ পাবে বলে গণমাধ্যমকে জানিয়েছেন সিনেমাটির পরিচালক দীপংকর দীপন। রাসেল মাহমুদের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন যৌথভাবে শেখ রাফি মাহমুদ ও শেখ সামি মাহমুদ। গেয়েছেন মাশা ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়