নৌপরিবহন প্রতিমন্ত্রী : ব্রডকাস্ট জার্নালিজম গণমাধ্যমের দৃষ্টি ঘুরিয়ে দিয়েছে

আগের সংবাদ

বাংলাদেশের পাশে থাকবে ফ্রান্স : শেখ হাসিনা-ম্যাক্রোঁ বৈঠক, দুই চুক্তি স্বাক্ষর , মানবাধিকার সুরক্ষা কর্মকাণ্ডে সন্তুষ্ট ফ্রান্স

পরের সংবাদ

‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এ রাইমা

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ২০২১ সালে দ্য কাশ্মির ফাইলসের সাফল্যের পর পরিচালক হিসেবে বিশেষ পরিচিতি পেয়েছেন বিবেক অগ্নিহোত্রি। এবার ২০২৩ সালে আরো এক ব্লকবাস্টারের আশা রাখাই যেতে পারে বিবেকের কাছ থেকে। কারণ মুক্তির অপেক্ষায় ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। সম্প্রতি এই বায়ো সায়েন্স ড্রামার ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। দ্য ভ্যাকসিন ওয়ার সিনেমাটি নিয়ে চর্চা বহুদিন।
ছবিটিতে কে কে রয়েছেন, তার স্পষ্ট ধারণা মিলল ফার্স্ট লুক থেকেই। করোনাকালীন সময়ে ভ্যাকসিন নিয়ে রীতিমতো লড়াই শুরু হয়েছিল বিজ্ঞানী মহলে। এই লড়াই কাউকে টেক্কা দেয়ার জন্য নয়। বরং দেশকে মহামারির হাত থেকে বাঁচানোর লড়াই। আর তাই ভ্যাকসিন আবিষ্কারের পর সারা বিশ্বকে সেই ভ্যাকসিন পাঠিয়েছিল ভারত। এই লড়াইয়ের গল্পই এবার উঠে আসবে ছবিতে। নিজের নতুন লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সিনেমার অন্যতম অভিনেত্রী রাইমা সেন। সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করে রাইমা লিখেছেন, ‘ভারতের প্রথম বায়ো সায়েন্স ফিল্ম দ্য ভ্যাকসিন ওয়ার ছবির ফার্স্ট লুক নিয়ে হাজির হলাম আমরা’। সিনেমায় তাকে দেখা যাবে একেবারে বাঙালি কন্যার সাজে। পরনে শাড়ি, খোলা চুল আর দৃপ্ত ভঙ্গিমা। পোস্টারে অনুপম খের, নানা পাটেকর, সপ্তমী গৌড়া, নিবেদিতা ভট্টাচার্য, রাইমা সেন, পল্লবী যোশী, গিরিজা ওক গড়বোলে এবং মোহন কাপুরকে দেখা গেল মুখ্য চরিত্রে। পরিচালকের কথায়, ‘ভারতের প্রথম বায়ো-সায়েন্স সিনেমা এটি।
২৮ সেপ্টেম্বর ২০২৩-এ মুক্তি পাচ্ছে বিশ্বব্যাপী।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়