প্রাথমিকে বৃত্তি প্রদান : পরীক্ষায় নয়, নানা অলিম্পিয়াডে হতে পারে মেধা যাচাই

আগের সংবাদ

দিল্লির আন্তরিকতার বার্তা স্পষ্ট :চীন নিয়ে উদ্বেগ দূর করল বাংলাদেশ > স্থিতিশীলতার প্রতি সমর্থন অব্যাহত রাখার আশ্বাস ভারতের

পরের সংবাদ

‘ফুকরে-৩’ তে রিচার চমক

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

‘ফুকরে’-র দ্বিতীয় কিস্তির ছয় বছর পর সিনেমা হলে আসছে ‘ফুকরে-৩’। এই ট্রেলারে দেখা গেল পুলকিত সম্রাটকে হানি চরিত্রে, মনজোত সিংকে লালি হালওয়াই চরিত্রে এবং বরুণ শর্মাকে চুচা হিসেবে। আর এই পার্টে দেখা মিলবে পঙ্কজ ত্রিপাঠির, জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ পণ্ডিতজি হিসেবে। আর রিচা চাড্ডার চরিত্রের নাম ভলি পাঞ্জাবন।
‘ফুকরে-৩’-এর ট্রেলারটি পুলকিত এবং বরুণের স্কুলের স্মৃতিচারণা দিয়ে শুরু হয়। এরপর দেখা যায় বর্তমান সময়ে তারা রিচা চাড্ডার বিরুদ্ধে নির্বাচনে লড়ার পরিকল্পনা করছেন। ভোটের লড়াইয়ে রিচা এবং পুলকিতের মুখোমুখি হওয়ার পরই ঘটবে একের পর এক চমক ধরানো ঘটনা, যা দেখে দর্শকরা হেসে লুটোপুটি খাবেন।
দেশি কমেডি ফ্র্যাঞ্চাইজি হিসেবে দর্শকদের মন জয় করে আসছে ফুকরে ২০১৩ সাল থেকে। এর আগের দুটি কিস্তির অংশ ছিলেন আলি ফাজল, যিনি রিচা চাড্ডার বর্তমান স্বামী, তবে এই পার্টে দেখা মেলেনি তার। মৃগদীপ সিং লাম্বা দ্বারা পরিচালিত এবং রীতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার এক্সেল এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রযোজিত ফুকরে সিনেমা হলে আসছে ২৮ সেপ্টেম্বর। প্রথমে ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ মুক্তির দিনই ফুকরে ৩-এর মুক্তির কথা ছিল। মাঝে এটিকে পিছিয়ে ১ ডিসেম্বর করে দেয়া হয়। তবে প্রভাসের সালার-এর মুক্তির তারিখ ২৮ সেপ্টেম্বর থেকে সরে যেতেই সেই সøট দখল করে নেয় ফুকরে-৩।
তবে বক্স অফিসে লড়াই খুব একটা সহজ হবে না ফুকরে ৩-এর জন্য। কারণ আপাতত ঠিক আছে ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য ভ্যাক্সিন ওয়ার’। সঙ্গে ৭ তারিখ হলে আসা জওয়ান-ও সেই সময় রাজত্ব চালিয়ে যাবে সিনেমা হলে। আরও পড়ুন : ‘ওহফরধ’-র বদলে দেশের অফিসিয়াল নাম এখন ‘ভারত’? অমিতাভের টুইট বাড়িয়ে দিল জল্পনা।
২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘ফুকরে’, আর ২০১৭ সালে ‘ফুকরে রিটার্নস’। কমেডি ঘরানার এই ছবি দুটি পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছিল দর্শকের মনে। আশা রাখা যাচ্ছে, ফুকরে-৩-ও একই কামাল করতে পারবে বক্স অফিসে। অন্তত তরুণ প্রজন্মকে প্রেক্ষাগৃহে টানবে এই ছবির গল্প।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়