খাগড়াছড়িতে পাহাড় ধসে যান চলাচল ব্যাহত

আগের সংবাদ

ব্রিকসের সদস্যপদ পাওয়ার চিন্তা ছিল না, চেষ্টাও করিনি : সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পরের সংবাদ

সীতাকুণ্ড : সহস্রধারা ঝরনায় ডুবে পর্যটকের মৃত্যু

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের ছোট দারোগারহাট পাহাড়ে অবস্থিত সহস্রধারা ঝরনার পানিতে ডুবে সোহানুর রহমান (২৬) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। সোহানুর রহমান নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার ল²ীপাশা গ্রামের আবুল হাসেমের ছেলে। ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন তিনি।
জানা গেছে, ঢাকার নিকুঞ্জ থেকে একসঙ্গে সহস্রধারা ঝরনায় বেড়াতে এসেছিলেন সোহানুর রহমানসহ তিন বন্ধু। ঝরনা এলাকায় স্পিডবোট নিয়ে তারা ঘুরছিলেন, হঠাৎ স্পিডবোট থেকে রিয়াদ নামে এক বন্ধু লাফ দিলে সঙ্গে সঙ্গে সোহানুর রহমানও লাফ দেন। পরে রিয়াদ স্পিডবোটে উঠতে পারলেও সোহানুর রহমান পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হন। খবর পেয়ে সেখানে ছুটে যায় ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা। আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশন থেকেও একটি ডুবুরি টিম এসে তল্লাশি কাজ শুরু করে। পরে বিকাল সোয়া ৫টার দিকে ওই পর্যটকের লাশ উদ্ধার করা হয়। সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ জানান, প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষ করে লাশ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়