খাগড়াছড়িতে পাহাড় ধসে যান চলাচল ব্যাহত

আগের সংবাদ

ব্রিকসের সদস্যপদ পাওয়ার চিন্তা ছিল না, চেষ্টাও করিনি : সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পরের সংবাদ

শ্রদ্ধার ‘চান্দু চ্যাম্পিয়ন’

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : শ্রদ্ধা কাপুরকে নিয়ে নতুন ছবি ‘চান্দু চ্যাম্পিয়ন’-এর শুটিং শুরু করে দিয়েছেন পরিচালক কবীর খান। নায়কের চরিত্রে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্টলুক। নির্মাতারা জানিয়েছেন, আগামী বছর ১৪ জুন মুক্তি পাবে ‘চান্দু চ্যাম্পিয়ন’। ‘চান্দু চ্যাম্পিয়ন’ ছবিতে প্রথমবার কার্তিক আরিয়ানের নায়িকা হতে চলেছেন শ্রদ্ধা কাপুর। অভিনেত্রীর আগে তু ঝুটি ম্যায় মক্কার ছবিতে ক্যামিও রোলে দেখা গিয়েছিল ভুল ভুলাইয়া ২ ছবির তারকাকে। যদিও এর আগে একসঙ্গে কোনো ছবিতেই একসঙ্গে অভিনয় করেননি শ্রদ্ধা ও কার্তিক। চান্দু চ্যাম্পিয়নের প্রথমবার জুটি বাঁধছেন দুই বলিতারকা। ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এবং পরিচালক কবীর খান কার্তিকের জন্য নায়িকা খুঁজছিলেন, শেষ পর্যন্ত শ্রদ্ধা কাপুরকেই তারা বেছে নিয়েছেন বলে জানা যায়। স্পোর্টস ড্রামা ফিল্মের পরিচালনা করছেন কবীর খান।
গত মাসেই হরর কমেডি ফিল্ম স্ত্রীর সিক্যুয়েল স্ত্রী ২-এর শুটিং শুরু করেছেন আশিকি ২-এর নায়িকা। যে ছবিতে শ্রদ্ধার বিপরীতে রয়েছেন রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি, অপারশক্তি খুরানা এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। স্ত্রী ২-এর পাশাপাশি ‘চান্দু চ্যাম্পিয়ন’ ছবিরও শুটিং করবেন শ্রদ্ধা কাপুর। চলতি বছরের শেষ পর্যন্ত চলবে ছবির শুটিং। চান্দু চ্যাম্পিয়নে থাকছে দুর্দান্ত ভিএফএক্স। তাই ছবির পোস্ট প্রোডাকশনের জন্য যথেষ্ট সময় চেয়েছেন পরিচালক কবীর খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়