সংবাদ সম্মেলনে ছেলের দাবি : হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানকে ফাঁসানো হয়েছে

আগের সংবাদ

কুরবানি ঘিরে চাঙা অর্থনীতি : ৭০ থেকে ৮০ হাজার কোটি টাকার বাণিজ্য হওয়ার সম্ভাবনা, রেমিট্যান্স প্রবাহে রেকর্ড

পরের সংবাদ

সুনামগঞ্জ : আট দিনেও সন্ধান মেলেনি শিশু বিজয়ের

প্রকাশিত: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের শাল্লা উপজেলায় ঢলের পানিতে মা ও দুই শিশু নিখোঁজের পর মা ও মেয়ের মরদেহ উদ্ধার হলেও মায়ের সঙ্গে ভেসে যাওয়া অপর শিশু বিজয় দাসের সন্ধান মেলেনি আটদিনেও। ঘটনার একদিন পর মা দুর্লভ রানী দাস (৩০) ও ৪ দিন পর শিশু জবা রানী দাসের (৭) মরদেহ উদ্ধার করা হয়। নিখোঁজের ৮ দিন পেরিয়ে গেলেও শিশু বিজয়ের মরদেহ উদ্ধার না হওয়ায় পরিবারে চলছে শোকের মাতম। স্ত্রী, ছেলেমেয়েকে হারিয়ে বাবা রথীন্দ্র দাস নাওয়া-খাওয়া ছেড়ে দিয়ে পাগলপ্রায়। এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পরিবারের লোকজনসহ পাড়া-প্রতিবেশী সবাই শোকাহত।
দুর্লভ রানীর স্বামী দিনমজুর রথীন্দ্র দাস বিলাপ করতে করতে বলেন, আমার সব গেল। আর কেউ থাকল না। আট দিন হয়ে গেলেও আমার বুকের ধনরে পাইলাম না।
গত ১৯ জুন সন্ধ্যায় ৭ বছরের মেয়ে জবা রানী ও ৫ বছরের ছেলে বিজয় দাসকে নিয়ে সুনামগঞ্জের শাল্লা উপজেলা সদরের দাঁড়াইন নদীর তীরে বাহাড়া সড়কের ডুবন্ত সড়ক পায়ে হেঁটে পার হতে গিয়ে ঢলের পানির ¯্রােতে ভেসে যায় মেয়ে জবা। এরপর মা দুর্লভ রানী ছেলে বিজয়কে কোলে নিয়েই মেয়েকে বাঁচাতে পানিতে ঝাঁপ দেন মা। নিখোঁজ হন তিনজনই। পরদিন ২০ জুন সকালে শাল্লা উপজেলার দাঁড়াইন নদী থেকে দুর্লভ রানীর মরদেহ উদ্ধার করা হয়। এরপর গত ২২ জুন দুপুরে পার্শ্ববর্তী নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার ছায়ার হাওড় থেকে মেয়ে জবার মরদেহ উদ্ধার করা হয়।
গতকাল সোমবার বিকালে শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব জানিয়েছেন, বিজয়ের মরদেহ উদ্ধারে উপজেলা ও পুলিশ প্রশাসনসহ স্থানীয় লোকজন চেষ্টা করে যাচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়