সংবাদ সম্মেলনে ছেলের দাবি : হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানকে ফাঁসানো হয়েছে

আগের সংবাদ

কুরবানি ঘিরে চাঙা অর্থনীতি : ৭০ থেকে ৮০ হাজার কোটি টাকার বাণিজ্য হওয়ার সম্ভাবনা, রেমিট্যান্স প্রবাহে রেকর্ড

পরের সংবাদ

মোহাম্মদপুর যুবককে কুপিয়ে জখম

প্রকাশিত: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরে সোহাগ (২৮) নামে এক যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার দুপুর ১২টার দিকে তাজমহল রোডে এ ঘটনা ঘটে। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সোহাগ (২৮) একটি টেইলার্সের কাটিং মাস্টার।
সোহাগের বড় বোন ও টেইলার্সের মালিক পারভীন আক্তার জানান, সোহাগ মোহাম্মদপুর কৃষি মার্কেট এলাকায় পরিবার নিয়ে থাকেন। ৩ দিন আগে ওই এলাকার সাগর নামে এক যুবকের কাছ থেকে চোরাই মোবাইল কেনেন সোহাগ। সেইদিনই পুলিশ মোবাইল ট্র্যাকিং করে টেইলার্সে গিয়ে তাকে আটক করে। তখন সোহাগ জানান, সাগরের কাছ থেকে মোবাইল কিনেছেন তিনি। এর জের ধরে সাগর ও সিরাজ নামে দুই যুবক গতকাল সোমবার দোকানে ঢুকে সোহাগকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন। চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যান।

তখন দোকানে থাকা দুই কর্মচারী সোহাগকে দ্রুত শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ এএসআই মো. মাসুদ জানান, তার ডান হাত ও পিঠের ডান পাশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়