সংবাদ সম্মেলনে ছেলের দাবি : হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানকে ফাঁসানো হয়েছে

আগের সংবাদ

কুরবানি ঘিরে চাঙা অর্থনীতি : ৭০ থেকে ৮০ হাজার কোটি টাকার বাণিজ্য হওয়ার সম্ভাবনা, রেমিট্যান্স প্রবাহে রেকর্ড

পরের সংবাদ

মধ্যনগর : মাদক কারবারিদের হামলায় সাংবাদিক আহত

প্রকাশিত: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি : মধ্যনগরে বিরোধের জেরে এক সাংবাদিককে মারধর করা হয়েছে। আহত সাংবাদিক এম স্বপন জাহানের বাড়ি উপজেলার বংশীকুণ্ডা দক্ষিণ ইউনিয়নের গড়াকাটা গ্রামে। তিনি দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার মধ্যনগর উপজেলা প্রতিনিধি।
গত শনিবার রাতে মধ্যনগরে বংশীকুণ্ডা দক্ষিণ ইউনিয়নের গড়াকাটা বাজারে এই হামলা হয় বলে জানা গেছে। এ ঘটনায় ওইদিন রাতেই একই গ্রামের পাঁচজনকে আসামি করে মধ্যনগর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। আসামিরা হলেন জয়নাল মিয়া, তাজু মিয়া, মন্নাফ মিয়া, লালন মিয়া ও কালন।
অভিযোগে বলা হয়, আসামিরা সবাই ইউনিয়নের গড়াকাটা গ্রামের বাসিন্দা। তারা এলাকায় মাদক সেবন, ব্যবসা ও নানা অপকর্মের সঙ্গে জড়িত। মদ পান করে প্রায় প্রতিদিনই গড়াকাটা বাজারে মাতলামি করে মানুষজনকে বিরক্ত আসছিলেন আসামিরা। মাদক ব্যবসার জন্য জয়নাল মিয়াকে পুলিশ দুই-তিন বছর আগে মদসহ গ্রেপ্তারও করেছিল। বিষয়টি নিয়ে প্রতিবেদন করেছিলেন স্বপন জাহান। তা নিয়ে জয়নাল ও তার লোকজন ওই সাংবাদিকের ওপর ক্ষিপ্ত ছিলেন। তারা স্বপন জাহানকে দেখে নেয়ার হুমকি দিয়ে আসছিলেন।
মধ্যনগর থানার ওসি জাহিদুল হক বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়