সংবাদ সম্মেলনে ছেলের দাবি : হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানকে ফাঁসানো হয়েছে

আগের সংবাদ

কুরবানি ঘিরে চাঙা অর্থনীতি : ৭০ থেকে ৮০ হাজার কোটি টাকার বাণিজ্য হওয়ার সম্ভাবনা, রেমিট্যান্স প্রবাহে রেকর্ড

পরের সংবাদ

পাথরঘাটায় এক রাতে কয়েক দোকানে চুরি

প্রকাশিত: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : পাথরঘাটা উপজেলার কামারহাট বাজার ও আশপাশের এলাকায় একরাতে ৫-৭টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। গত রবিবার রাতে এসব ঘটনা ঘটে।
জানা গেছে, কামারহাট বাজারের সায়েদ মোল্লা নামে এক ব্যক্তির ৬০ হাজার টাকা ও দোকানে থাকা অন্যান্য মালামালসহ প্রায় ৩ লাখ টাকার সম্পদ নিয়ে গেছে চোরেরা। ঐ বাজারের আরো কয়েকটি দোকানে চুরি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।
অন্যদিকে, কামারহাটের দক্ষিণ-পূর্ব কালিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বাজারের একটি দোকানে টাঙানো গাজীকালু ও মির্জাগঞ্জ দরবার শরিফের ক্যাশবাক্স ভেঙে টাকা চুরির খবর পাওয়া গেছে।
এছাড়া একই গ্রামের আ. বারেক হাজীর ছেলে রিয়াজের মুদির দোকানের তালা ভেঙে নগদ অর্থসহ প্রায় ৩ লাখ টাকারও বেশি মালামাল চুরি হয়েছে বলে জানা গেছে।
ওই দোকানের মালিক রিয়াজ জানান, সকালে দোকানে এসে দেখি, দোকানের তালা ভাঙা। এরপর দোকানের ভেতরে প্রবেশ করে দেখতে পাই, আমার ৬৩ হাজার টাকাসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। আমি সঙ্গে সঙ্গে পুলিশকে জানাই এবং স্থানীয়দেরকেও অবহিত করি। আমি চাই যত দ্রুত সম্ভব এই চোরকে চিহ্নিত করে কঠোর শাস্তি দেয়া হোক।
এ বিষয়ে জানতে চাইলে পাথরঘাটা থানার ওসি মো. শাহ আলম বলেন, আমরা এই চুরির বিষয়টি জেনেছি। পুলিশের তদন্ত চলছে। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়