সংবাদ সম্মেলনে ছেলের দাবি : হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানকে ফাঁসানো হয়েছে

আগের সংবাদ

কুরবানি ঘিরে চাঙা অর্থনীতি : ৭০ থেকে ৮০ হাজার কোটি টাকার বাণিজ্য হওয়ার সম্ভাবনা, রেমিট্যান্স প্রবাহে রেকর্ড

পরের সংবাদ

চেম্বার আদালতে স্থগিত সাবেক ওসি আব্দুল্লাহর জামিন

প্রকাশিত: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ২৬ কোটি টাকার সন্দেহজনক লেনদেন ও ১৮ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের মামলায় পিরোজপুরের মঠবাড়িয়া থানার সাবেক ওসি সৈয়দ আব্দুল্লাহকে দেয়া হাইকোর্টের আগাম জামিন স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার জজ আদালত। দুর্নীতি দমন কমিশনের (দুদক) আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি মো. আবু জাফর সিদ্দিকীর চেম্বার জজ আদালত গতকাল সোমবার এ আদেশ দেন। এ সময় দুদকের পক্ষে ছিলেন আইনজীবী মো. খুরশীদ আলম খান। তিনি সাংবাদিকদের জানান, ২০ জুন তাকে ৬ সপ্তাহের আগাম জামিন দিয়েছিলেন হাইকোর্ট।

সেটি স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করে দুদক। শুনানি শেষে চেম্বার আদালত ৮ সপ্তাহের জন্য হাইকোর্টের আদেশ স্থগিত করেছেন।
সর্বশেষ ফেনী পুলিশ সুপার কার্যালয়ের অপরাধ শাখায় পরিদর্শক হিসেবে কর্মরত সৈয়দ আব্দুল্লাহর বিরুদ্ধে প্রায় ১৮ কোটি ১৬ হাজার ৫৬৩ টাকার অবৈধ সম্পদ অর্জন ও তার স্ত্রী ফারহানা আক্তারের নামে বিভিন্ন ব্যাংকের অ্যাকাউন্টে ২৬ কোটি ৫০ লাখ টাকার বেশি সন্দেহজনক লেনদেনের অভিযোগে পিরোজপুর সমন্বিত জেলা কার্যালয়ে মামলা করে দুদক। গত ১৫ জুন দুদকের সহকারী পরিচালক মো. মোস্তাফিজ বাদী হয়ে করা এই মামলায় সৈয়দ আব্দুল্লাহর শাশুড়ি কারিমা খাতুনকেও আসামি করা হয়েছে। সৈয়দ আবদুল্লাহর বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া তালুকপাড়া গ্রামে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়