সংবাদ সম্মেলনে ছেলের দাবি : হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানকে ফাঁসানো হয়েছে

আগের সংবাদ

কুরবানি ঘিরে চাঙা অর্থনীতি : ৭০ থেকে ৮০ হাজার কোটি টাকার বাণিজ্য হওয়ার সম্ভাবনা, রেমিট্যান্স প্রবাহে রেকর্ড

পরের সংবাদ

চিরকুটে চাচা শ্বশুরকে দায়ী করে যুবকের আত্মহত্যা

প্রকাশিত: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে চিরকুট লিখে চাচা শ্বশুরকে দায়ী করে আত্মহত্যা করেছেন এক যুবক। গতকাল সোমবার বিকালে পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের সরকারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আত্মহত্যাকারী সোহাগ রানা (১৮) সদর উপজেলার সরকার পাড়া গ্রামের এনামুল হকের ছেলে। পেশায় তিনি কাঠমিস্ত্রি ছিলেন। পুলিশ মরদেহ এবং ঘটনাস্থল থেকে চিরকুট ও ওড়না উদ্ধার করেছে।
মৃতের চাচা নাজমুল হাসান বিপ্লব জানান, আট মাস আগে সোহাগ রানার সঙ্গে হাড়িভাষা এলাকার মহচিনা বিয়ে হয়। দুমাস পর থেকেই তার স্ত্রীর পায়ে ব্যথা হয়। পরে রংপুর মেডিক্যালসহ কয়েকজন ডাক্তারের কাছে চিকিৎসা নিয়েও কোমর থেকে পায়ের গোড়ালি পর্যন্ত ব্যথা দূর না হওয়ায় ১২ দিন আগে মহচিনা বাপের বাড়ি চলে যান। সোহাগ গত ১৮ জুন স্ত্রীকে আনতে শ্বশুরবাড়ি যান। সেখানে সোহাগ দেখতে পান, স্ত্রী সুস্থ আছেন। তাকে নিয়ে আসতে চাইলে পরিবার বাধা দেয়। এ নিয়ে মহচিনার ভাই এবং চাচা শ্বশুর মতিউরের মারধরের শিকার হয়ে স্ত্রীকে না নিয়ে ফিরে আসেন সোহাগ। গতকাল বিকালে ঘুমানোর কথা বলে নিজের ঘরে ঢুকে চিরকুট লিখে আত্মহত্যা করেন তিনি। উদ্ধার হওয়া চিরকুটে সোহাগ তার মৃত্যুর জন্য চাচা শ্বশুর মতিউরকে দায়ী করেন। স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্তা হওয়ায় সন্তান জন্মের পর তাকে হাফেজ বানানোর নির্দেশও দেন স্ত্রীকে। পঞ্চগড় সদর থানার উপপরিদর্শক সামসুজ্জোহা বলেন, পরিবারের লোকজন বলছে, সোহাগ নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাস্থল থেকে একটি চিরকুট এবং ওড়না জব্দ করা হয়েছে। সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়