সংবাদ সম্মেলনে ছেলের দাবি : হত্যা মামলায় ইউপি চেয়ারম্যানকে ফাঁসানো হয়েছে

আগের সংবাদ

কুরবানি ঘিরে চাঙা অর্থনীতি : ৭০ থেকে ৮০ হাজার কোটি টাকার বাণিজ্য হওয়ার সম্ভাবনা, রেমিট্যান্স প্রবাহে রেকর্ড

পরের সংবাদ

চাল পেল ২ হাজার জেলে পরিবার : মঠবাড়িয়া

প্রকাশিত: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলায় ২ হাজার জেলে পরিবারের মধ্যে অবরোধ সময়ের প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার অংশ হিসেবে জনপ্রতি ৬৫ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে।
গতকাল সোমবার সকালে উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে উপজেলার তিনটি মৎস্যজীবী সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়।
এসময় মৎস্য কর্মকর্তা অঞ্জন বিশ্বাস এ তথ্য জানান। এর আগে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিনিধি এবং ক্ষুদ্র মৎস্যজীবী সমিতির সভাপতি ইমরান খান রাসেলের উদ্যোগে নবাগত মৎস্য কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা জানান এ প্রতিনিধি দল।
এসময় উপস্থিত ছিলেন- জাতীয় মৎস্যজীবী সমিতির সভাপতি সন্তোষ কুমার, সাধারণ সম্পাদক রতন কুমার মিস্ত্রি, ক্ষুদ্র মৎস্যজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক, মঠবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জুলফিকার আমীন সোহেল, মৎস্যজীবী নেতা তারিকুল ইসলাম তুহিন, ননী গোপাল, তুরিকুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়