ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

পরিকল্পনামন্ত্রী : নির্বাচন ঘিরে কেউ অশান্তি সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ ও শান্তিগঞ্জ প্রতিনিধি : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আগামী জাতীয় নির্বাচন সঠিক সময়ে সুুুষ্ঠু সুন্দর, উৎসবমুখর পরিবেশেই অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে কেউ বিশৃঙ্খল পরিবেশ তৈরি, অগ্নিকাণ্ড, অশান্তি সৃষ্টি করতে চাইলে তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে কঠোর ব্যবস্থা নেয়া হবে। নির্বাচন কমিশনও আইনানুগ ব্যবস্থা নেবে।
বাংলাদেশ কখনো শ্রীলঙ্কার মতো দেউলিয়া হবে না, ইউরোপ, জাপান ও চীনের মতো হবে উল্লেখ করে তিনি বলেন, যারা দেশের বিরুদ্ধে দেশ-বিদেশে অপপ্রচার করে তাদের প্রতিহত করা হবে।
গতকাল রবিবার দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার আব্দুল মজিদ কলেজের অডিটোরিয়ামে হতদরিদ্রদের মধ্যে নিজ ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, যখন বাংলাদেশে বিদ্যুতের ঘাটতি দেখা দিয়েছিল তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুব কষ্ট পেয়েছেন। এখন বিদ্যুতের সমস্যা সমাধান হতে যাচ্ছে। ইতোমধ্যে ১০ লাখ টন কয়লা আমদানি করা হয়েছে। পায়রা বিদ্যুৎকেন্দ্রও উৎপাদনে ফিরছে। সুতরাং ভয়ের কোনো কারণ নেই।
দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই উল্লেখ করে মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ। মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। দেশের ব্যাপক উন্নয়ন দেখে বিএনপির ঘুম হারাম হয়ে গেছে। তারা উন্নয়নকে বাধাগ্রস্ত করে দেশের মানুষের সুখ কেড়ে নিতে চায়। আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী লীগ সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে।
চেক বিতরণ উপলক্ষে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আনোয়ার উজ জামান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক মো. হাসনাত হোসেন, শান্তিগঞ্জ থানার ওসি মো. খালেদ চৌধুরী প্রমুখ।
আলোচনা সভা শেষে উপজেলার ৮টি ইউনিয়নের হতদরিদ্র ৪১০টি পরিবারের মধ্যে পাঁচ লাখ ২৬ হাজার ৯৭৫ টাকার চেক বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়