ইসলামী আন্দোলন : নির্বাচনকালীন জাতীয় সরকারের রূপরেখা ঘোষণা

আগের সংবাদ

কুরবানির পশুর দাম বেশি যে কারণে > আফতাবনগর হাট : এখনো জমেনি হাট গরুও উঠেছে কম

পরের সংবাদ

দাউদকান্দি পৌরসভা : পৌনে ৪০ কোটি টাকার বাজেট ঘোষণা

প্রকাশিত: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : দাউদকান্দি পৌরসভায় ২০২৩-২৪ অর্থবছরের জন্য ৩৯ কোটি ৭২ লাখ ৬২ হাজার ৩৭৯ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল রবিবার দুপুর সাড়ে ১২টার সময় পৌরসভার সভাকক্ষে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র নাইম ইউসুফ সেইন।
এবার বাজেটে ব্যয় ধরা হয়েছে ৩৬ কোটি ৩৭ লাখ ৭৫ হাজার টাকা। উদ্ধৃত্ত দেখানো হয়েছে ৩ কোটি ৩৪ লাখ ৮৭ হাজার টাকা। রাজস্ব আয় ১০ কোটি ৪০ লাখ এক হাজার ৬৬৭ টাকা এবং রাজস্ব ব্যয় ৮ কোটি ১৭ লাখ ৭৫ হাজার টাকা দেখানো হয়েছে। উন্নয়ন আয় দেখানো হয়েছে ২৯ কোটি ৩২ লাখ ৬০ হাজার ৭১১ টাকা এবং উন্নয়ন ব্যয় ২৮ কোটি ২০ লাখ টাকা।
মেয়র নাইম ইউসুফ সেইন বলেন, দাউদকান্দি পৌরসভাকে একটি নান্দনিক, যানজটমুক্ত সুন্দর নগরী হিসেবে গড়ে তুলতে পৌরসভা প্রশাসন কাজ করছে। পৌরসভার বিভিন্ন উন্নয়ন এখন দৃশ্যমান।
উন্নয়ন কর্মকাণ্ডের স্বার্থে বিভিন্ন দাতাগোষ্ঠী, সরকার এবং পৌরবাসীর সহযোগিতা কামনা করে তিনি বলেন, সহযোগিতা থাকলে আগামী ২০২৩-২৪ অর্থবছরে ঘোষিত বাজেট অনুযায়ী পৌরসভার সব উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করতে পারব।
বাজেট ঘোষণা সভায় উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ মনিরুজ্জামান, সহকারী প্রকৌশলী এইচ এম কামরুজ্জামান, হিসাবরক্ষক মো. শাহাদাত হোসেন, প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র নুরুন্নাহার খন্দকার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর লাভলী আক্তার, কাউন্সিলর এনামুল হক এমেল, খন্দকার বিল্লাল হোসেন সুমনসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়