রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু

আগের সংবাদ

সিসিক মেয়রের প্রতি প্রধানমন্ত্রী : মেয়র নয়, সেবক হিসেবে কাজ কর

পরের সংবাদ

সিলেট : চা বাগানের বঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব

প্রকাশিত: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট অফিস : সিলেটের চা বাগানের বঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সিলেটের লাক্কাতুরায় এম এ সামাদ চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে ও ঊষা সাংস্কৃতিক বিদ্যালয়ের সহযোগিতায় ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. মঞ্জরুল আলম (ফোর্স) সদর ও প্রশাসন। অনুষ্ঠানটি সমন্বয় করেন এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফ আহমেদ।
ঊষা স্কুলের পরিচালক নিগাত সাদিয়ার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন- পুলিশ পরিদর্শক (মিডিয়া, সিলেট জেলা পুলিশ) শ্যামল বনিক, ডিবিসি নিউজের ব্যুরো প্রধান প্রত্যুষ তালুকদার , নিউজ ২৪ এর ব্যুরো প্রধান সৈয়দ রাসেল।
দিনব্যাপী এই অনুষ্ঠানে চা বাগানের শতাধিক বঞ্চিত শিশুসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন। এ সময় ঊষা সাংস্কৃতিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা গান ও নৃত্য পরিবেশন করে। এর আগে শিশুদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সেখানে ২৫ জন শিক্ষার্থী অংশ নেয়।
অনুষ্ঠানে আম, জাম, কাঁঠাল, আনারস, কলা, লিচুসহ বিভিন্ন জাতের মৌসুমি ফল শিশুদের খাওয়ানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়