রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু

আগের সংবাদ

সিসিক মেয়রের প্রতি প্রধানমন্ত্রী : মেয়র নয়, সেবক হিসেবে কাজ কর

পরের সংবাদ

বীর মুক্তিযোদ্ধা মির্জা আউয়াল আর নেই

প্রকাশিত: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মির্জা আউয়াল মাস্টার (৭৩) গত শুক্রবার রাত পৌনে নয়টায় গাড়াদহের নিজ বাড়িতে মারা গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলেমেয়েসহ অনেক আত্মীয়স্বজন রেখে গেছেন। গতকাল শনিবার সকাল ১০টায় তালগাছী করতোয়া কলেজ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।
শাহজাদপুর উপজেলা প্রশাসন ও থানার পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা মরহুম মির্জা আব্দুল আউয়াল মাস্টারকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- শাহজাদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লিয়াকত সালমান, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সাজ্জাদুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সেলিম আক্তার, সহসভাপতি নাসির উদ্দিন, জাহিদুর রহমান, বাবলু মিয়া, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন নয়ন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা বিনয় কুমার পাল, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, আব্দুর রশিদ প্রমুখ। তিনি দীর্ঘদিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও গাড়াদহ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য মেরিনা জাহান কবিতা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি চয়ন ইসলাম গভীর শোক প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়