রাজধানীতে পৃথক ঘটনায় দুজনের অস্বাভাবিক মৃত্যু

আগের সংবাদ

সিসিক মেয়রের প্রতি প্রধানমন্ত্রী : মেয়র নয়, সেবক হিসেবে কাজ কর

পরের সংবাদ

তৈরি গহনার গন্তব্য স্বাক্ষর

প্রকাশিত: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৫, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

যারা শিল্পীমনা ও ক্র্যাফট জাতীয় অলংকরনে নিজেকে সাজাতে চান তারা বেশির ভাগই বেছে নেন কাস্টমাইজ গহনা। আর সাজসজ্জায় নিজেকে সুন্দর ও প্রশংসনীয় করতে হাতে তৈরি গহনার পসরা সাজিয়েছে অনলাইন প্লাটফর্ম “স্বাক্ষর”। গহনাগুলো তৈরি করা হয়েছে বিভিন্ন ধরনের প্রাকৃতিক উৎস থেকে সংগ্রহ করা নানান ধরনের বীজ, ফল ইত্যাদি দিয়ে। অনুসঙ্গ আর গহনায় নান্দনিকতা আনতে যোগ হয়েছে বিদেশি উপকরণও। আর হাতে তৈরি এসব সৌন্দর্য প্রকাশের উপকরণ বা মর্যাদার প্রতীক গহনা নিয়ে কাজ করছেন ডিজাইনার নওরিন জাহান।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের নওরিন কর্ম জীবনে কাজ করেছেন দেশীয় ফ্যাশন ব্র্যান্ডের ডিজাইনার হিসেবে। অভিজ্ঞতা ও উদ্যোক্তা হবার স্বপ্ন থেকে এরপরই চালু করেন কাস্টমাইজ গহনার অনলাইন স্টোর স্বাক্ষর। তিনি জানান, “পোশাকের সঙ্গে গহনার একধরনের মেলবন্ধন রয়েছে। অনেকেই পোশাক তৈরি করেন কিন্তু পোশাকের সঙ্গে মানানসই গহনার কথা ভুলেই যান। কিন্তু নিজেকে ফ্যাশনেবল করতে পোশাকের অন্যতম প্রধান অনুসঙ্গই হলো গহনা। সেই চিন্তা থেকেই আমার গহনা তৈরি শুরু। সবাই বিভিন্ন ধরনের মেটালিক গহনা ব্যবহার করেন এবং দামটাও অনেক বেশি। তাই কম খরচে সহজেই মানানসই গহনা তৈরি করছি।” বিস্তারিত জানতে দেখতে পারেন ফেসবুক পেইজ। ঠিকানা : https://www.facebook.com/ShakkhorbyNourinJahan

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়