প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

রাজধানীতে অজ্ঞান পার্টির পাঁচ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর গাবতলী বাস টার্মিনাল এলাকা থেকে সংঘবদ্ধ অজ্ঞানপার্টি চক্রের প্রধান ফুল মিয়াসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
এ সময় তাদের কাছ থেকে চেতনানাশক ট্যাবলেট ও বিস্কুট উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার অন্যরা হলেন- এনামুল শেখ (৩৫), আবু মুসা (৩০), আহাদ আলী (২৪) ও আ. রহিম (৩৮)।
কুরবানির ঈদ উপলক্ষে রাজধানী থেকে গ্রামে ফেরা মানুষরাই টার্গেট ছিল তাদের।
গতকাল শুক্রবার র‌্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) মাজহারুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, গত বৃহস্পতিবার র‌্যাব-৪ এর একটি অভিযানিক দল রাজধানীর দারুস সালাম থানাধীন গাবতলী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ অজ্ঞানপার্টি চক্রের ৫ সদস্যকে ১৫০টি চেতনানাশক ট্যাবলেট ও ৫ প্যাকেট বিস্কুটসহ গ্রেপ্তার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার অজ্ঞান পার্টি চক্রের সদস্যরা জানান, তারা দীর্ঘদিন ধরে যাত্রীর ছদ্মবেশে দূরপাল্লার যাত্রীবাহী বাসে উঠে সাধারণ যাত্রীদের সঙ্গে সখ্য গড়ে তুলে কৌশলে চেতনানাশক ওষুধ মিশ্রিত বিস্কুট বা পানি পান করিয়ে সর্বস্ব লুট করে নেন। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, ঈদুল আজহা উপলক্ষে বিপুলসংখ্যক যাত্রী গাবতলী বাসস্ট্যান্ড থেকে গ্রামে ফিরে যাবে। এই সুযোগে টার্গেটকে চেতনানাশক প্রয়োগ করে সর্বস্ব লুট করার পরিকল্পনা করে আসছিলেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়