প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

যাত্রাবাড়ীতে কাঠ মিস্ত্রির রহস্যজনক মৃত্যু

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী শনির আখড়ায় একটি ফার্নিচার কারখানায় রিপন (৪৫) নামে এক কাঠমিস্ত্রির রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে শনির আখড়া রোজমেরি স্কুলসংলগ্ন ফার্নিচার কারখানা থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রিপনের মামাতো ভাই আনোয়ার হোসেন জানান, রিপন কাঠমিস্ত্রীর কাজ করতেন। গতকাল শুক্রবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকায় কাজ করতে যান।
পরে দুপুরে সেখান থেকে কারখানায় ফিরেন। বিকাল ৪টার দিকে কারখানার মালিক কাজি শওকত তাকে ফোন দিয়ে জানান, রিপনের অবস্থা ভালো না, তাড়াতাড়ি কারখানায় যেতে। তখন তিনি দ্রুত সেখানে গিয়ে রিপনকে অচেতন অবস্থায় দেখতে পান। সঙ্গে সঙ্গে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যান।
তিনি আরো জানান, রিপনের কপালের বাম পাশে ও বাম কাঁধের নিচে কাটা দাগ রয়েছে। কীভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে তিনি কিছুই জানেন না। খবর পেয়ে তিনি কারখানায় পৌঁছানোর আগেই রিপন মারা গেছেন বলে তার ধারণা। শরীরে কাটা দাগ থাকায় মৃত্যুর বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে বলে জানান।
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
বিষয়টি যাত্রাবাড়ী থানা পুলিশকে জানানো হয়েছে। তারা তদন্ত করছে। মৃত রিপনের বাড়ি পটুয়াখালীর কলাপাড়া থানার কুয়াকাটা গ্রামে। বাবার নাম রাশেদ উদ্দিন। তিনি শনির আখড়া জিয়া স্মরণী রোডে একটি বাসায় থাকতেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়