প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

বাঘায় বিএনপি নেতা গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : বাঘা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সুরুজ্জামান সুরুজকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহসপতিবার রাতে পৌর মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে পৌরসভার দক্ষিণ মিলিক বাঘা গ্রামের সুরাত আলীর ছেলে। পুলিশ জানায়, নাশকতার পরিকল্পনার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে বাঘা থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। ২০২২ সালের নভেম্বর মাসে পাকুড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতিসহ ১৫০ নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে বাঘা থানায় মামলাটি দায়ের করা হয়। উপপরিদর্শক (এসআই) শাহরিয়ার নাসিম বাদী হয়ে মামলাটি রজু করেন। মামলায় প্রধান আসামি করা হয়, পাকুড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি দস্তুল হোসেনকে। এছাড়া এজাহারে কয়েকজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামাদের আসামি করা হয়। জানা যায়, পরে এ মামলায় উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মোখলেচুর রহমান মুকুল, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম (শফি), পাকুড়িয়া ইউনিয়ন বিএনপি নেতা ফিরোজ হোসেনসহ কয়েক জনকে গ্রেপ্তার করা হয়।
বাঘা পৌর বিএনপির সভাপতি কামাল হোসেন জানান, তারাসহ এজাহার নামীয় আসামিরা জামিনে আছেন। বাঘা থানার ওসি খায়রুল ইসলাম জানান, গতকাল শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়