প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

ফুলবাড়ীতে ধর্ষণ মামলায় ভুয়া তান্ত্রিক আটক

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে ধর্ষণ মামলায় রঞ্জিত (৫৫) নামে এক ভুয়া তান্ত্রিককে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ। আটক ধর্ষণকারী তান্ত্রিক রঞ্জিত উপজেলার আলাদিপুর ইউনিয়নের বলিহারপুর (ঝাড়কাঠি) গ্রামের মৃত জিতিন চন্দ্র ওরফে তারিনী প্রামাণিকের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের মাধবপুর চিড়াকুটি পাড়া গ্রামের মৃত রবি চন্দ্র রায় এর কন্যা অনিতা রানী (২২) দীর্ঘদিন ধরে মাথার যন্ত্রণা রোগে আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। স্থানীয় ও আত্মীয়দের কাছে তান্ত্রিক রঞ্জিত এর ঝাড়ফুঁকের মাধ্যমে তান্ত্রিক বিষয়ে জানতে পেরে চিকিৎসার জন্য তার কাছে আসে। তান্ত্রিক রঞ্জিত তার বাসায় থেকে চিকিৎসা করতে হবে বলে জানান। অনিতা রানী তার পরিবারের সম্মতিতে তার মায়ের সঙ্গে তান্ত্রিক রঞ্জিতের বাড়িতে গত ২ জুন থেকে বসবাস ও চিকিৎসা নিয়ে আসছিলেন। গত ৬ জুন তার মা পারিবারিক কারণে তাকে রঞ্জিতের বাসায় একা রেখে দিনাজপুরে চলে যান। গত ৯ জুন অনিতা রানী রঞ্জিতের উত্তর পার্শ্বের ঘরে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। ওই রাতে আনুমানিক দেড় টার সময় রঞ্জিত অনিতার শোয়ার ঘরে প্রবেশ করে এবং অনিতাকে ঘুমন্ত অবস্থায় ধর্ষণের চেষ্টা করে। অনিতা ঘুম থেকে উঠে রঞ্জিতকে বাধা দেয়ার চেষ্টা করলে রঞ্জিত তার মুখ চেপে ধরে ধর্ষণ করে। ফুলবাড়ী থানার ওসি মো. আশ্রাফুল ইসলাম বলেন, তান্ত্রিক রঞ্জিতের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলা হওয়ার পর তান্ত্রিক রঞ্জিতকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়