প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

ছাদ থেকে ফেলে গৃহকর্মীকে হত্যা চেষ্টার অভিযোগ

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মিরপুর রূপনগর এলাকায় একটি বাসায় তামান্না (১৮) নামে এক গৃহকর্মীকে ৯ তলার ছাদ থেকে ফেলে দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ করা হয়েছে।
গতকাল শুক্রবার ভোর ৬টার দিকে রূপনগর আরামবাগ ৪ নম্বর রোডের ৪০ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রূপনগর থানার এসআই মেহেদী হাসান জানান, গতকাল সকালে খবর পেয়ে আরামবাগের ৪ নম্বর রোডের ওই বাসার সামনে থেকে আহত গৃহকর্মীকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে পঙ্গু হাসপাতাল ঘুরে সর্বশেষ দুপুরে তাকে নিয়ে ভর্তি করা হয় ঢামেক হাসপাতালে। এসআই আরো জানান, ওই গৃহকর্মী অভিযোগ করেছে, গৃহকর্ত্রী তাকে ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে।
অভিযোগের পেক্ষিতে গৃহকর্ত্রী অরুণিমা মৌকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। আর গৃহকর্মী হাসপাতালে ভর্তি রয়েছে। তার হাত, কোমড়সহ শরীরের কয়েক জায়গায় ফ্যাকচার হয়েছে। সেখান তার অস্ত্রোপচার করা হয়েছে।
তবে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়েছে নাকি সে নিজেই লাফিয়ে পড়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি। তামান্নার গ্রামের বাড়ি ময়মনসিংহের তারাকান্দা থানার কালিকা গ্রামে। বাবার নাম নিজাম উদ্দিন। আরামবাগের বাসায় ৪ মাস ধরে কাজ করে সে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়