প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

ছাতকে ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি : ছাতকে লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড এবং জালালাবাদ লিভার ট্রাস্টের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন হয়েছে। ক্যাম্পে ছাতকের সুবিধাবঞ্চিত মানুষদের বিনামূল্যে উন্নত চিকিৎসা পরামর্শ ও প্রয়োজনীয় ওষুধ দেয়া হয়। ১৯৭ জন রোগীর নিবন্ধনের বিপরীতে নারী, পুরুষ ও শিশুসহ বিভিন্ন বয়সের ২৫০ জনেরও বেশি রোগী এই মেডিকেল ক্যাম্প থেকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও প্রয়োজনীয় ওষুধ গ্রহণ করেন। গতকাল শুক্রবার সকালে কোম্পানির কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টারে এই মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল চৌধুরী এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের হেপাটোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব। এ সময় লাফার্জ হোলসিমের চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার আসিফ ভূইয়া উপস্থিত ছিলেন।
অধ্যাপক ডা. মামুন আল মাহতাবের নেতৃত্বে ১২ সদস্যের একটি চিকিৎসক দল এই মেডিকেল ক্যাম্পে রোগীদের পরামর্শ দেন। এই মেডিকেল ক্যাম্পে বিভিন্ন ধরনের বিশেষ করে লিভারের রোগীরা চিকিৎসকের পরামর্শ গ্রহণ করেছেন। রোগীরা এই মেডিকেল ক্যাম্প আয়োজনের জন্য লাফার্জ হোলসিম ও জালালাবাদ লিভার ট্রাস্টের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়