প্রিপেইড মিটার স্থাপনে আর্থিক লেনদেন না করার আহ্বান

আগের সংবাদ

হাটে পর্যাপ্ত গরু, দাম চড়া : কেনাবেচা আজ থেকে > শর্ত মানছেন না ইজারাদার > ট্রাক নিয়ে টানাটানি

পরের সংবাদ

কেরানীগঞ্জে পিকআপ চাপায় শিশুর মৃত্যু

প্রকাশিত: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : জুমার নামাজ শেষে মসজিদ থেকে বেরিয়ে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় পিকআপের চাকায় পিষ্ট হয়ে মুরসালিন (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর ইউনিয়নের লাখিরচর মিলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
মুরসালিনের পিতার নাম মো. ইয়াকুব। সে কুড়িগ্রাম জেলারা ফুলবাড়ি থানার পুর্ব ফুলতলী এলাকার বাসিন্দা। তারা লাখিরচির মিলগেট এলাকায় হাজী গগন মিয়ার বাড়ির ভাড়াটিয়া।
প্রত্যক্ষদর্শীরা জানান, মুরসালিন নামাজ শেষে সবার আগে মসজিদ থেকে বেরিয়ে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি পিকআপ তাকে চাপা দেয়। এতে সে মারাত্মক আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে পথিমধ্যে তার মৃত্যু হয়।
এদিকে নিহত মুরসালিনের মরদেহ দেখতে যাওয়ার পথে একই স্থানে ৫ বছরের এক শিশু মোটরসাইকেল চাপায় মারাত্মক জখম হয়েছে। এতে শিশুর পা ভেঙে যায় এবং বহু জায়গায় ক্ষতর সৃষ্টি হয়। আহত শিশুটিকেও হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয়দের দাবি এলাকাটি ঘনবসতি ও শিল্প এলাকা হওয়ায় অনেক মানুষের বসবাস এখানে। তবে রাস্তায় কোন আইল্যান্ড না থাকায় প্রায়ই দুর্ঘটনা ঘটে স্থানটিতে। তাদের দাবি এই স্থানটিতে দ্রুত আইল্যান্ডের ব্যবস্থা করার। এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন অর রশিদ জানিয়েছেন, চালক এবং তার সহযোগীকে পিকআপসহ আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড হাসপাতালে) পাঠানো হয়েছে। শিশুর পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়