শিশুশ্রম নিরসনে সমন্বিত পদক্ষেপের আহ্বান

আগের সংবাদ

ভারত-আমেরিকার বৈচিত্র্যময় অংশীদারত্ব গড়ার প্রত্যয় : হোয়াইট হাউসে মোদি-বাইডেন বৈঠক শেষে যৌথ ঘোষণা

পরের সংবাদ

স্বামীকে হত্যা করে ৯৯৯-এ ফোন করলেন স্ত্রী

প্রকাশিত: জুন ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে স্বামীকে কুপিয়ে হত্যার পর জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন এক নারী। গত বুধবার রাতে মোহাম্মদপুর থানাধীন রায়েরবাজারের সাদেক খান রোডের লিটনের বাড়ি নামে একটি তিনতলা ভবনের নিচতলায় এ ঘটনা ঘটে।
নিহত শামীম মিয়া (৪০) ছিলেন রিকশাচালক। তার বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার কান্দিগাঁওয়ে। ঘাতক স্ত্রীর নাম বানু বেগম (৩১)।
জানা গেছে, আড়াই বছর আগে শামীম মিয়া ও বানু বেগমের বিয়ে হয়। এটি তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে। রায়েরবাজারের সাদেক খান রোডের লিটনের বাড়িতে থাকতেন তারা। পারিবারিক কলহের জেরে বুধবার রাত ৪টার দিকে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ঘুমন্ত অবস্থায় শামীমের গলায় বটি দিয়ে আঘাত করেন স্ত্রী বানু। এতে ঘটনাস্থলেই শামীমের মৃত্যু হয়। পরে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশকে বানু জানান, তিনি তার স্বামীকে হত্যা করেছেন। মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বানুকে আটক করা হয়েছে। বিস্তারিত জানতে তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়