শিশুশ্রম নিরসনে সমন্বিত পদক্ষেপের আহ্বান

আগের সংবাদ

ভারত-আমেরিকার বৈচিত্র্যময় অংশীদারত্ব গড়ার প্রত্যয় : হোয়াইট হাউসে মোদি-বাইডেন বৈঠক শেষে যৌথ ঘোষণা

পরের সংবাদ

মঠবাড়িয়া : প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে ২১ হাজার ৬০০ পরিবার

প্রকাশিত: জুন ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৩, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : আসন্ন ঈদুল আজহা উপলক্ষে পিুরোজপুরের মঠবাড়িয়ায় ২১ হাজার ৬০০ নিম্ন আয়ের পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর মানবিক উপহার বিতরণ কার্যক্রম চলছে। উপজেলার ১১টি ইউনিয়নে ১৬ হাজার ৯৮৯টি ও পৌরসভায় ৪ হাজার ৬২১টি উপকারভোগী পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল দেয়া হচ্ছে।
গতকাল বৃহস্পতিবার চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর প্রশাসক এবং উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি মো. আরিফ উল হক।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা মো. হারুণ অর রশিদ, পৌর প্রকৌশলী আবদুস ছালেক, স্থানীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জুলফিকার আমীন সোহেল প্রমুখ।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার বলেন, পবিত্র ঈদুল আজহা সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক উপহার ‘বিশেষ ভিজিএফ’ হিসেবে মঠবাড়িয়া উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার নি¤œ আয়ের পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হচ্ছে।
তিনি আরও বলেন, প্রতি বছরের মতো এ বছরও দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে মঠবাড়িয়ার ২১ হাজার ৬০০টি পরিবারের জন্য ১৫১ মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া হয়েছে।
তিনি জানান, উপজেলা প্রশাসনের নিয়োগপ্রাপ্ত কর্মকর্তারা চাল বিতরণ কার্যক্রম তদারকি করছেন।
এ মানবিক সহায়তা দীর্ঘদিন ধরে চলমাল আছে এবং অব্যাহত থাকবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়