পাগলায় মানববন্ধন : মন্দিরের জায়গা উদ্ধারের দাবি

আগের সংবাদ

স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ নিতে দ্বিধা করবে না যুক্তরাষ্ট্র : মার্কিন পররাষ্ট্র দপ্তর

পরের সংবাদ

সিংগাইর উপজেলা ও পৌর বিএনপির কমিটি ঘোষণা

প্রকাশিত: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : সিংগাইর উপজেলা ও পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে জেলা বিএনপি। গতকাল বুধবার দুপুরে জেলা বিএনপির দপ্তর সম্পাদক আরিফ হোসেন লিটন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তি অনুযায়ী, মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা ও সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবির ১০১ সদস্যের পুনর্বিন্যাসকৃত কমিটির অনুমোদন করেন।
সিংগাইর উপজেলা বিএনপির সভাপতি হিসেবে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবিদুর রহমান খান রোমান ও সাধারণ সম্পাদক সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান মাহবুবুর রহমান মিঠু এবং সাংগঠনিক সম্পাদক চারিগ্রাম ইউপি চেয়ারম্যান মো. সাজেদুল আলম স্বাধীন ও ধল্লা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোহাম্মদ মাসুদ পারভেজের নাম ঘোষণা করা হয়েছে।
অপরদিকে পৌর বিএনপির সভাপতি হিসেবে সাবেক মেয়র খোরশেদ আলম ভূঁইয়া জয় ও সাধারণ সম্পাদক পদে উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. বাবুল হোসেনের নাম ঘোষণা করা হয়েছে।

কমিটি ঘোষণার পর গতকাল বুধবার বিকালে বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপজেলা সদর গার্লস স্কুল রোডে আনন্দ মিছিল করেছেন। তবে সদ্য ঘোষিত বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য মঈনুল ইসলাম খান শান্ত অনুসারীরা বাদ পড়ায় ক্ষুব্ধ হলেও তাদের কাছ থেকে তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়