পাগলায় মানববন্ধন : মন্দিরের জায়গা উদ্ধারের দাবি

আগের সংবাদ

স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ নিতে দ্বিধা করবে না যুক্তরাষ্ট্র : মার্কিন পররাষ্ট্র দপ্তর

পরের সংবাদ

রাস্তা সংস্কারের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে রাস্তা সংস্কারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পলিটিক্যাল ফেলোরা। গতকাল বুধবার বেলা ১১টার দিকে জেলা শহরের সেভেন সেন্স রেস্তোরাঁয় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল বাংলাদেশের মেহেরপুরের রাজনৈতিক ফেলো ও জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ইব্রাহিম আলী। লিখিত বক্তব্যে তিনি বলেন, মেহেরপুর সদর উপজেলার আমদহ গ্রামের বড় মসজিদগামী রাস্তাটি দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে আছে। যে রাস্তাটি দিয়ে গ্রামের বেশিরভাগ মানুষ চলাচল করে। এটি মুসল্লিদের মসজিদে যাতায়াতের একমাত্র রাস্তা। শিক্ষার্থীরাও বিদ্যালয়ে যাতায়াত করে এ রাস্তা দিয়ে। অনেক দিন ধরে মানুষের চলাচলের অনুপযোগী হয়ে আছে রাস্তাটি। সামান্য বৃষ্টিতে সৃষ্টি হয় জলাবদ্ধতা। রাস্তাটি সংস্কার করা অতি জরুরি বলে সংবাদ সম্মেলনে বলা হয়।
সংবাদ সম্মেলনে আরো বক্তব্য দেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল বাংলাদেশের রাজনৈতিক ফেলো ও মেহেরপুর জেলা ছাত্রদলের সহসভাপতি আলমগীর হোসেন। তিনি বলেন, রাস্তাটি জনগুরুত্বপূর্ণ বিবেচনা করে আমরা গত ১০ জুন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বরাবর একটি আবেদন দিই। তিনি আশ্বস্ত করেছেন, অচিরেই সমস্যাটির সমাধান হবে। এলাকার নাগরিকদের জীবন মানোন্নয়ন ও পরিবেশ সুরক্ষায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে আশা প্রকাশ করেন আলমগীর হোসেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের খুলনা বিভাগীয় সমন্বয়ক রুবাইয়াত হাসান, সাবেক রাজনৈতিক ফলো এ কে আজাদ সাগর, মিজানুর রহমান হিরন, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়