পাগলায় মানববন্ধন : মন্দিরের জায়গা উদ্ধারের দাবি

আগের সংবাদ

স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ নিতে দ্বিধা করবে না যুক্তরাষ্ট্র : মার্কিন পররাষ্ট্র দপ্তর

পরের সংবাদ

ফুলবাড়ীতে মানববন্ধন : রিয়াদ হত্যাকারীর শাস্তি দাবি

প্রকাশিত: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : ফুলবাড়ী দারুস সুন্নাহ্ সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার সাবেক ছাত্র রিয়াদ হোসেনের (২১) হত্যাকারীর দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শান্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ৯টায় পৌর শহরের বটতলি মোড়ে দারুস সুন্নাহ্ সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার আয়োজনে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন দারুস সুন্নাহ্ সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ এএসএম শাহাদতুল্যাহ, খজাপুর মাদরাসার অধ্যক্ষ মাহাবুবুর রহমান, শাহাপুর মাদরাসার সুপার সৈয়দ আব্দুল ওয়াহাব, মেলাবাড়ী মাদরাসার সুপার আবরাক হোসেন, তেঁতুলিয়া মাদরাসার সুপার আব্দুল জব্বার, পানিকাটা মাদরাসার সুপার আরিফুল ইসলাম প্রমুখ। বক্তারা বলেন, রিয়াদ হোসেন একজন মেধাবী ছাত্র ছিলেন। গত ১৬ জুন তাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। আমরা এ ঘটনায় তিব্র প্রতিবাদ এবং খুনের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
গত ১২ জুন বিকালে রিয়াদের প্রতিবেশী চাচা নাঈম নতুন মোটরসাইকেল কেনার কথা বলে তাকে ডেকে নিয়ে যাওয়ার পর থেকে কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। গত ১৬ জুন বিকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রতনপুর ধোপাচালা এলাকার বনের ভেতর থেকে রিয়াদের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে কালিয়াকৈর থানা পুলিশ। এরপর কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এ ঘটনায় গত ১৭ জুন র‌্যাব-০১ তদন্ত করে কালিয়াকৈর উপজেলার মানপুর এলাকা থেকে খুনের নাঈম হোসেনকে গ্রেপ্তার করে।
রিয়াদ ফুলবাড়ী উপজেলার নারায়নপুর গ্রামের শিক্ষক মাহবুব রহমানের একমাত্র সন্তান। তিনি রাজধানীর প্রাইম ইউনিভারসিটির ছাত্র ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়